Raj Kundra: শ্যালিকার জন্মদিনে এ কী করলেন রাজ কুন্দ্রা! হাসি থামছেই না সকলের

Raj Kundra: একেই বলে পাব্লিসিটি স্টান্ট। শ্যালিকার জন্মদিন অথচ লাইমলাইট কেড়ে নিলেন রাজ কুন্দ্রা।

Raj Kundra: শ্যালিকার জন্মদিনে এ কী করলেন রাজ কুন্দ্রা! হাসি থামছেই না সকলের
রাজ কুন্দ্রা ও শমিতা শেট্টি।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2023 | 12:14 PM

একেই বলে পাব্লিসিটি স্টান্ট। শ্যালিকার জন্মদিন অথচ লাইমলাইট কেড়ে নিলেন রাজ কুন্দ্রা। কেন আবার? তাঁর ওই মুখোশ। পর্নোগ্রাফি কাণ্ডে অভিযুক্ত হওয়ার পর প্রকাশ্যে মুখই যে দেখাচ্ছেন না তিনি। অদ্ভুতুড়ে সব মুখোশ পরে হাজির হচ্ছে পাপারাৎজির সামনে। ‘মিডিয়া ট্রায়াল’-এর বিরুদ্ধে এ নাকি তাঁর প্রকাশ্যে জেহাদ। শমিতা শেট্টির ৪৪ তম জন্মদিন ছিল। সেখানেই স্ত্রী শিল্পার সঙ্গে হাজির হন রাজ। যথারীতি ছবিশিকারিরাও হাজির ছিলেন। কিন্তু রাজ? পাপারাৎজি দেখা মাত্রই ঢেকে গেল তাঁর মুখ। পরে নিলেন মাস্ক। অনেকেই তাঁকে আবার তুলনা করেছেন অ্যাভেঞ্জারসদের সঙ্গে। কারও কারও টিপ্পনি লজ্জা পেয়েই নাকি মুখ ঢেখে রাখেন তিনি। যদিও মাস্ক বা মুখোশ স্থায়িত্ব ওই পাপারাৎজির সামনেই। গেট দিয়ে ভিতরে ঢুকেই যদিও তা খুলে ফেলেন রাজ। আপনজনদের সামনে আবারও তিনি স্বাভাবিক।

পর্ন কাণ্ডের সূত্রপাত: ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে প্রথম পর্ন কাণ্ড সামনে আসে। মহিলাদের জোর করে অশ্লীল ছবিতে অভিনয় করানো হত, এই অভিযোগেই গ্রেফতার করা হয় শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। জানা যায়, অশ্লীল ছবির গোটা কারবারটিই পরিচালন করতেন রাজ কুন্দ্রা। সাবসক্রিপশন ভিত্তিক মোবাইল হটহিট মুভিজ ও হটশটসে এই ভিডিয়োগুলি দেখা যেত। এছাড়া হটহিটমুভিজ, নিউফ্লিক্স ও এসকেপনাও ওয়েবসাইটেও অশ্লীল ভিডিয়োগুলি দেখা যেত।

View this post on Instagram

A post shared by @varindertchawla

বর্তমানে হটশটস অ্যাপটি প্লে-স্টোর থেকে সরিয়ে দেওয়া হয়েছে। ২০১৯ সালে রাজ কুন্দ্রাই আর্মসপ্রাইম মিডিয়া প্রাইভেট লিমিটেড তৈরি করেছিলেন। পরে আর্মসপ্রাইম হটশটস অ্যাপটিকে ব্রিটেনের সংস্থা কেনরিন লিমিটেডের কাছে বিক্রি করে দেওয়া হয়। এই সংস্থাটির মালিক রাজ কুন্দ্রার শ্যালক প্রদীপ বক্সি। তদন্তে পুলিশের তরফে জানানো হয়েছিল, রাজ কুন্দ্রার অফিস ও হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে যে ভিডিয়ো ও তথ্যগুলি পাওয়া গিয়েছিল, তাতে দেখা গিয়েছে যে রাজ কুন্দ্রা সরাসরি কেনরিন সংস্থার সঙ্গে জড়িত না হলেও, ওই অ্যাপে পর্ন ভিডিয়ো আপলোডের কাজটি রাজ কুন্দ্রাই দেখতেন।