Raj Kundra: সিবিআইকে চিঠি রাজ কুন্দ্রার, মুম্বই ক্রাইম ব্রাঞ্চের বিরুদ্ধে আনলেন বিস্ফোরক অভিযোগ

Raj Kundra: ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে প্রথম পর্ন কাণ্ড সামনে আসে। মহিলাদের জোর করে অশ্লীল ছবিতে অভিনয় করানো হত, এই অভিযোগেই গ্রেফতার করা হয় শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে।

Raj Kundra: সিবিআইকে চিঠি রাজ কুন্দ্রার, মুম্বই ক্রাইম ব্রাঞ্চের বিরুদ্ধে আনলেন বিস্ফোরক অভিযোগ
সিবিআইকে চিঠি রাজ কুন্দ্রার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2022 | 11:22 PM

পর্নোগ্রাফি মামলায় নিজেকে নির্দোষ বলে দাবি করলেন শিল্পপতি রাজ কুন্দ্রা। এরই পাশাপাশি সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই)-কে তাঁর বিশেষ অভিযোগ, মুম্বই ক্রাইম ব্রাঞ্চের (অপরাধদমন শাখা) ঊর্ধ্বতন কর্মকর্তারা তাঁকে ফাঁসিয়েছেন। ইতিমধ্যেই সিবিআইকে এক চিঠিও দিয়েছেন তিনি। পাশাপাশি করেছেন এক টুইট। টুইটে রাজ লেখেন, “মুষ্টিমেয় কিছু দুর্নীতিগ্রস্ত ব্যক্তি পুরো সংস্থার নাম নষ্ট করছে।” সূত্র মারফৎ জানা যাচ্ছে চিঠিতে রাজ লিখেছেন, “আমি এক বছর ধরে চুপ ছিলাম। মিডিয়া ট্রায়াল আমায় জর্জরিত করেছিল। আমি ৬৩ দিন আর্থার রোড জেলে আটক ছিলাম। আমি ন্যায়বিচার চাই। আমি জানি আমি তা পাব।” একই সঙ্গে ক্রাইম ব্রাঞ্চের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিরুদ্ধে তদন্ত করার অনুরোধও করেছেন রাজ।

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে প্রথম পর্ন কাণ্ড সামনে আসে। মহিলাদের জোর করে অশ্লীল ছবিতে অভিনয় করানো হত, এই অভিযোগেই গ্রেফতার করা হয় শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। জানা যায়, অশ্লীল ছবির গোটা কারবারটিই পরিচালন করতেন রাজ কুন্দ্রা। সাবসক্রিপশন ভিত্তিক মোবাইল হটহিট মুভিজ ও হটশটসে এই ভিডিয়োগুলি দেখা যেত। এছাড়া হটহিটমুভিজ, নিউফ্লিক্স ও এসকেপনাও ওয়েবসাইটেও অশ্লীল ভিডিয়োগুলি দেখা যেত।

বর্তমানে হটশটস অ্যাপটি প্লে-স্টোর থেকে সরিয়ে দেওয়া হয়েছে। ২০১৯ সালে রাজ কুন্দ্রাই আর্মসপ্রাইম মিডিয়া প্রাইভেট লিমিটেড তৈরি করেছিলেন। পরে আর্মসপ্রাইম হটশটস অ্যাপটিকে ব্রিটেনের সংস্থা কেনরিন লিমিটেডের কাছে বিক্রি করে দেওয়া হয়। এই সংস্থাটির মালিক রাজ কুন্দ্রার শ্যালক প্রদীপ বক্সি। তদন্তে পুলিশের তরফে জানানো হয়েছিল, রাজ কুন্দ্রার অফিস ও হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে যে ভিডিয়ো ও তথ্যগুলি পাওয়া গিয়েছিল, তাতে দেখা গিয়েছে যে রাজ কুন্দ্রা সরাসরি কেনরিন সংস্থার সঙ্গে জড়িত না হলেও, ওই অ্যাপে পর্ন ভিডিয়ো আপলোডের কাজটি রাজ কুন্দ্রাই দেখতেন। তবে রাজের এই পাল্টা অভিযোগের পর সিবিআই আদপে কোনও ব্যবস্থা নেয় কিনা এখন সেটাই দেখার।