Shah Rukh Khan: পাল্টে গেছেন শাহরুখ, ‘ডানকি’র সেটে কিং-কে দেখে চমকে গেলেন পরিচালক

Rajkumar Hirani: রাজকুমারের কথায়, এই টিম নিয়ে তিনি আগেও কাজ করেছেন। শাহরুখ খানের শিডিউল তাই সকলের খুব ভালভাবেই জানা রয়েছে।

Shah Rukh Khan: পাল্টে গেছেন শাহরুখ, 'ডানকি'র সেটে কিং-কে দেখে চমকে গেলেন পরিচালক
তবে স্ত্রীকে নিয়ে তাঁর গর্ব ও বিশ্বাস দুই ছিল। তাই যে কোনও আবদারই তিনি মন খোলে গৌরী খানের কাছে করতে পারতেন। একবার তাঁর একটি সোফা পছন্দ হয়েছিল। কিন্তু তা কেনার টাকা ছিল না শাহরুখের।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 26, 2023 | 12:28 PM

পাঠান ছবির পর বর্তমানে শাহরুখ খান তাঁর আগামী ছবি ডানকির কাজ নিয়ে বেজায় ব্যস্ত। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া জাওয়ান ও ডানকির প্রতিটা আপডেটে নজর রেখে চলেছে ভক্তরা। কেমন চলছে আগামী দুই ছবির কাজ! মাঝে মধ্যে সেট লুকে শাহরুখ খানের ছবি ভাইরাল হতে দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এবার ডানকি পরিচালক রাজকুমার হিরানি খোদ মুখ খুললেন শাহরুখ খানের কাজ নিয়ে। শুটিং সেটে শাহরুখ খানকে দেখে তিনি যেন চিনতেই পারলেন না। এও সম্ভব। সকলেই জানেন শাহরুখ খান মোটেও ঘুম থেকে তাড়াতাড়ি উঠতে পারেন না। কিন্তু এবার ঘটল ঠিক তার বিপরীতটা। শাহরুখ খান সকাল ৭টার মধ্যে সেটে উপস্থিত। সকলেই তাঁকে দেখে চমকে যায়।

রাজকুমারের কথায়, এই টিম নিয়ে তিনি আগেও কাজ করেছেন। শাহরুখ খানের শিডিউল তাই সকলের খুব ভালভাবেই জানা রয়েছে। সেই কারণই নয়া শাহরুখকে দেখে সকলের চক্ষু চড়কগাছ। অন্যদিকে রাতে দেড়ি করে ঘুমতে যাওয়ার অভ্যাসও রয়েছে শাহরুখ খানের। তবে গোটা ডানকি টিমকে তিনি নিমন্ত্রণ করেছিলেন পার্টিতে। সেখানে সকলেই উপস্থিত ছিলেন। তবে শাহরুখ খান পার্টির মাঝেই ঠিক ঘড়ি ধরে ঘুমতে চলে যান।

শাহরুখ খানের এই বদল মন জয় করেছে পরিচালকের তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। ছঝড়ের গতিতে ভাইরাল হওয়া কিং খানের প্রতিটা আপডেটের মাঝে এই খবরে যেন বেশ কিছু কিং খানের টিম। নতুন এনার্জিতে যেন কাজ করছেন শাহরুখ, এক বাক্যে বলেন পরিচালক। শাহরুখ খানের চোখে এখন তাঁর আগামী ছবি ডানকি। কেন এই ছবি নিয়ে এতটা উত্তেজনিত শাহরুখ খান?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বারে বারে শাহরুখ খানকে মুখ খুলতে দেখা যাচ্ছে। যেখানে তিনি নিজেই ভক্তের প্রশ্নের উত্তরে এবার জানালেন- রাজকুমার হিরানি ও অভিজিৎ যোশীর ছবি ডানকি। এই পরিচালক ও লেখক ডুয়োর সঙ্গে কাজ করার জন্যই তিনি বেজায় উৎসাহী। ইতিমধ্যএই শুরু হয়ে গিয়েছে ছবির প্রাথমিক স্তরের কাজ। ভক্তরা এবার ডানকি ছবির আপডেটের জন্য অগ্রহী। যদিও শাহরুখ এখন জাওয়ান ছবির শুটেই ব্যস্ত রয়েছেন বলে বিটাউন সূত্রে খবর।