Brahmastra: হিন্দি ছবিতে নয়া রেকর্ড গড়ল ব্রহ্মাস্ত্র, কেরালায় ঠিক কী এমন ঘটল

Box Office: ব্রহ্মাস্ত্র ছবি ঘিরে দর্শকমহেল উত্তেজনার পারদ এখন তুঙ্গে। পোস্টারে ভরেছে সোশ্যাল মিডিয়ার পাতা। শেষ প্রমোশনে বোল্ড লুকে ধরা দিলেন কাপুর জুটি।

Brahmastra: হিন্দি ছবিতে নয়া রেকর্ড গড়ল ব্রহ্মাস্ত্র, কেরালায় ঠিক কী এমন ঘটল
একটি ফ্লোর রাখা হচ্ছে রিল্যাক্সেশনের জন্য। যেখানে তাঁরা একসঙ্গে সময় কাটাবেন, বানানো হবে সুইমিংপুল, সাজিয়ে তোলা হচ্ছে অন্য লুকে। এই প্ল্যানেই বাংলো এখন তৈরি।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2022 | 3:12 PM

রণবীর কাপুর এবং আলিয়া ভাটের ব্রহ্মাস্ত্র-র গ্র্যান্ড রিলিজে আর মাত্র দুই দিন বাকি। শুক্রবার অর্থাৎ ছবিটি ৯ সেপ্টেম্বর পাঁচটি ভাষায় মুক্তি পেতে চলেছে। শেষ পাওয়া খবর অনুযায়ী, ব্রহ্মাস্ত্র-র মালায়ালাম ডাবিং কেরালায় ১০২টি স্ক্রিনে মুক্তি পাবে, যা মুহূর্তে চমকে দেয় সিনেদুনিয়াকে। অতিমারী পরবর্তী হিন্দি ছবির জন্য এটি সর্বোচ্চ স্ক্রিন কাউন্ট দক্ষিণে। ওনাম সপ্তাহেই, তারই মাঝে ব্রহ্মাস্ত্র রিলিজ হওয়া সত্ত্বেও তা রেকর্ড গড়ল। ব্রহ্মাস্ত্র ১০০ টিরও বেশি স্ক্রীনে মুক্তি পেতে চলেছে। রণবীর কাপুর এবং আলিয়া ভাটের ব্রহ্মাস্ত্র হল বলিউডে অন্যতম চর্চিত একটি ছবি। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত, ব্রহ্মাস্ত্র একটি ট্রিলজি।

সিনেমা বিশ্লেষক শ্রীধর পিল্লাইয়ের মতে, ওনামের সময় ব্রহ্মাস্ত্র কেরালা জুড়ে ১০২টি স্ক্রিনে এই ছবি দেখানো হবে। তিনি টুইটারে লিখেছেন, “একাধিক মালায়লাম  রিলিজ হওয়ার কারণে থিয়েটার মালিকরা হিন্দি ছবি প্রদর্শনে অনিচ্ছুক! আসলে শেষ বড় হিন্দি ছবি মাত্র ২৭টি স্ক্রিনে মুক্তি পেয়েছিল! ফলে বলাই যায় যে এবার ব্রহ্মাস্ত্র ছবির হাত ধরে বিপ্লব ঘটল। সাম্প্রতিক সময়ে এটি একটি হিন্দি ছবির জন্য রেকর্ড।

অন্যদিকে ইতিমধ্যেই ১ লাখের বেশি টিকিট বুকিং-এর খবর এসেছে সামনে। ব্রহ্মাস্ত্র ছবি ঘিরে দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ ছিল প্রথম থেকেই তুঙ্গে। তারই মাঝে এবার সকলের নজরের কেন্দ্র অন্য কাহিনি। ছবিকে ঘিরে বয়কটের ডাক উঠলেও তা হইহই করে দর্শকদের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়েছে, তা বলাই বাহুল্য। তবে প্রথম রিভিউ ঠিক কেমন হবে, সেই জায়গা থেকেই এবার নতুন প্রশ্ন জাগে বক্স অফিসে আয়। ছবি বক্স অফিসে ঠিক কত কোটির রেকর্ড তৈরি করতে সক্ষম, সেই দিকেই নজর এখন সিনেপাড়ার।

ব্রহ্মাস্ত্র ছবি ঘিরে দর্শকমহেল উত্তেজনার পারদ এখন তুঙ্গে। পোস্টারে ভরেছে সোশ্যাল মিডিয়ার পাতা। শেষ প্রমোশনে বোল্ড লুকে ধরা দিলেন কাপুর জুটি। আর মাত্র দুই রাত পরই বিগস্ক্রিনে বলিউডের ব্রহ্মাস্ত্র।