Tu Jhoothi Main Makkaar: ছবি করে একটা টাকাও নেননি রণবীর? এ কী বললেন পরিচালক

Fact: ৩৫ কোটি? সত্যি কি এই পরিমাণ টাকা নিয়েছিলেন রণবীর? এবার মিলল উত্তর।

Tu Jhoothi Main Makkaar: ছবি করে একটা টাকাও নেননি রণবীর? এ কী বললেন পরিচালক
Follow Us:
| Edited By: | Updated on: Mar 14, 2023 | 7:53 PM

সম্প্রতি খবর ছড়িয়েছিল মোটা অঙ্কের টাকা নিয়েছেন রণবীর কাপুর। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল এই খবর। সদ্য মুক্তি পেয়েছে রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর অভিনীত ছবি তু ঝুটি ম্যায় মক্কার ছবি। যদিও মুক্তির পর যদিও আশানুরূপ ফল করতে দেখা যাচ্ছে না ছবিকে। চারদিনে সবে মাত্র ৫০ কোটির ক্লাবে জায়গা করে নিয়েছিলেন লাভ রঞ্জনের এই ছবি। তবে ছবির আয় এখনও পর্যন্ত কেবল রণবীর ও শ্রদ্ধাক পারিশ্রমিকই ঘরে তুলতে পারল না। একের পর এক বিগ বাজেট ছবিতে জায়গা করে নিচ্ছেন শ্রদ্ধা কাপুর। তবে তাঁর পারিশ্রমিকের সংখ্যা নেহাতই কম। এই ছবি করে তিনি রণবীর কাপুরের পারিশ্রমিকের অর্ধেকের অর্ধেকও পেলেন না। এই ছবি করতে রণবীর কাপুর পেয়েছিলেন ৩৫ কোটি টাকা। যেখানে শ্রদ্ধা কাপুরের পকেটে এসেছে মাত্র ৭ কোটি টাকা।

ছবিতে থাকা অন্যান্য চরিত্র, সকলেই পারিশ্রমিক ১ কোটির নিচেই ছিল। যদিও ছবি কতটা ভাল আয় করবে তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। তবে সত্যি কি এই পরিমাণ টাকা নিয়েছিলেন রণবীর? এবার মিলল উত্তর। মুখ খুললেন ছবির পরিচালক লাভ রঞ্জন। জানালেন, তাঁরা জানতেন না যে এই সাক্ষাৎকারে তাঁরা এতটা সৎ হবেন। তবে লাভ রঞ্জন বলেই দিলেন এদিন, এখনও পর্যন্ত রণবীর এই ছবির জন্য একটা টাকাও নেননি।

বর্তমানে রণবীর কাপুর তাঁর ছবি তু ঝুটি ম্যায় মক্কার-এর প্রচারে ব্যস্ত রয়েছে । বর্তমানে পরিবার ও কাজ দুইয়েই সমানভাবে সময় দিচ্ছেন তিনি। তবে কাছে মেয়ে রাহা না থাকায় বেশ কষ্ঠে ছিলেন তিনি। সদ্য এক সাংবাদিক সম্মেলনে এমনটাই জানিয়েছিলেন রণবীর কাপুর। তিনি যেমন ছবির প্রচারে ব্যস্ত, ঠিক তেমনই কাজে ব্যস্ত ছিলেন আলিয়া ভাট। তবে সদ্যজাতকে কাছ ছাড়া করতে নারাজ আলিয়া। সেই কারণে মেয়েকে সঙ্গে নিয়েই কাজে গিয়েছিলেন তিনি।