Ranbir Kapoor Alia Bhatt: আলিয়ার পোশাক লাথি মেরে সরালেন রণবীর!

Ranbir Kapoor Alia Bhatt: ভিডিয়োতে দেখা যাচ্ছে, নীল রঙা লেহেঙ্গা পরে সিঁড়ি দিয়ে নামছিলেন আলিয়া। ঠিক তার পিছনেই রণবীর। আলিয়া নেমে গেলেও তাঁর পোশাকের কিছু অংশ সিঁড়ির উপরেই ছিল।

Ranbir Kapoor Alia Bhatt: আলিয়ার পোশাক লাথি মেরে সরালেন রণবীর!
আলিয়া এবং রণবীর।

সব কিছুই কি আর ক্যামেরাবন্দি করা সম্ভব? তা তো নয়। আবার কখনও কখনও না চাইতেও অনেক কিছু ক্যামেরাবন্দি হয়ে যায়। এমন অপ্রস্তুত মুহূর্ত আমার, আপনার জীবনে হামেশাই ঘটে। তারকারাই বা বাদ যাবেন কেন! ঠিক তেমনই এক মুহূর্ত ক্যামেরাবন্দি হল রণবীর কাপুর এবং আলিয়া ভাটের। সেই ভিডিয়ো আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, নীল রঙা লেহেঙ্গা পরে সিঁড়ি দিয়ে নামছিলেন আলিয়া। ঠিক তার পিছনেই রণবীর। আলিয়া নেমে গেলেও তাঁর পোশাকের কিছু অংশ সিঁড়ির উপরেই ছিল। লেহেঙ্গার সেই অংশ পা দিয়ে লাথি মারতে দেখা যায় রণবীরকে। এই ভিডিয়ো ছড়িয়ে পড়ার পর সমালোচিতই হয়েছেন কাপুর সন্তান। অনেকেই বলছেন, এই আচরণে প্রমাণিত হয় রণবীর কাউকেই শ্রদ্ধা করেন না। নিজের প্রেমিকার পোশাক অন্য ভাবেও সরাতে পারতেন তিনি। কিন্তু তা অভিনেতা করেননি। যদিও এ নিয়ে রণবীর বা আলিয়া এখনও পর্যন্ত কেউই প্রকাশ্যে মুখ খোলেননি।

কিছুদিন আগেও শোনা গিয়েছিল, চলতি বছরের ডিসেম্বরে বিয়ে করবেন এই জুটি। তবে এখন আলিয়া-রণবীরের ঘনিষ্ঠ সূত্র বলছে, ডিসেম্বর নয়, আগামী এপ্রিলে নাকি চার হাত এক হবে। নাম প্রকাশে অনিচ্ছুক যুগলের ঘনিষ্ঠ এক সূত্র বলেন, “আলিয়া, রণবীরের ওয়ার্ক কমিটমেন্ট এপ্রিলে শেষ হবে। কাজের চিন্তা মাথায় নিয়ে ওরা বিয়ের ছুটিতে যেতে চাইছে না। কাপুরদের অনেক বড় পরিবার। এই বিয়েতে সকলে আসবেন। তাই আগে থেকে ব্যবস্থা করা হচ্ছে। কৃষ্ণা রাজ বাংলো রেনোভেশনের কাজ চলছে। পরের বছর করোনার আতঙ্ক আরও অনেকটা কমে যাওয়ার আশা করছেন সকলে। সেক্ষেত্রে পরিবারের সকলের একত্রিত হতে সুবধে হবে। সে জন্যই এপ্রিল টার্গেট করা হচ্ছে।”

২০১৭ থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন রণবীর–আলিয়া। ঋষি কাপুর ক্যানসারের চিকিৎসার কারণে আমেরিকায় থাকার সময় তাঁকে দেখতে গিয়েছিলেন আলিয়া। কাপুর পরিবারের যে কোনও অনুষ্ঠানেই নায়িকার উজ্জ্বল উপস্থিতি। রণবীরের মা নীতু কাপুর অত্যন্ত পছন্দ করেন আলিয়াকে। এর আগে কখনও দীপিকা পাড়ুকোন, কখনও বা ক্যাটরিনা কাইফের সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন ছিল ইন্ডাস্ট্রিতে। কিন্তু ওই দুই নায়িকাকে নীতুর পছন্দ না হওয়ায় নাকি রণবীর সম্পর্ক বেশি দূর এগিয়ে নিয়ে যেতে পারেননি বলে শোনা যায়।

কাপুর পরিবারের ঘনিষ্ঠ নামপ্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি সাংবাদিকদের জানান, ঋষি কাপুরের প্রয়াণের এক বছর না হলে রণবীর বিয়ে করবেন না, এমন স্থির করেছিলেন। কয়েক মাস আগেই ঋষির প্রয়াণের এক বছর সমূর্ণ হয়েছে। অন্যদিকে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন তিনি এবং আলিয়া। ফলে সেই ছবি মুক্তি পাওয়ার আগে তাঁরা বিয়ে করবেন না বলেই খবর। আবার কোনও কোনও মহলের মতে, করোনা পরিস্থিতিতে পরিবার এবং আত্মীয়দের উপস্থিতিতে বিয়ে করে নেবেন এই জুটি। ভবিষ্যতে পরিস্থিতি ঠিক হলে পার্টি দেওয়ার পরিকল্পনা করেছেন। যদিও গোটা বিষয় নিয়ে রণবীর বা আলিয়া এখনও প্রকাশ্যে মুখ খোলোননি।

আরও পড়ুন, Ayushmann Khurrana: ‘মানি হাইস্ট’-এর প্রফেসরের সাজে আয়ুষ্মান খুরানা কী চমক নিয়ে এলেন?

Click on your DTH Provider to Add TV9 Bangla