Ranbir Kapoor Secret: মন ভেঙেছিলেন ক্যাট-দীপিকার, কেন আলিয়াকেই বিয়ের সিদ্ধান্ত ক্যাসানোভা রণবীরের?

Secret: প্রকাশ্যে এই লাভবার্ডকে নিয়ে এতো চর্চা, সেখানেই কোথাও গিয়ে প্রশ্ন জাগে, যিনি বিটাউনের ক্যাসানোভা, তিনি কীভাবে সংসারে এভাবে আবদ্ধ হলেন?

Ranbir Kapoor Secret: মন ভেঙেছিলেন ক্যাট-দীপিকার, কেন আলিয়াকেই বিয়ের সিদ্ধান্ত ক্যাসানোভা রণবীরের?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 14, 2023 | 1:11 PM

রণবীর কাপুর, বলিউডের ক্যাসানোভা নামেই পরিচিত যিনি, তিনি নাকি দিব্যি সংসার করছেন। রণবীর কাপুরের সঙ্গে কেরিয়ারের শুরু থেকেই একের পর এক অভিনেত্রীদের নাম জড়িয়েছে। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই সকল সম্পর্কের কাহিনি। কখনও তাঁর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ, কখনও আবার নিজেই মন ভেঙে কোণঠাঁসা রণবীর। তবে আলিয়াতে এসেই থামলেন তিনি। আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কের সমীকরণে এমন কি ঘটল? এবার করিনা কাপুরের প্রশ্নে উত্তর দিলেন ভাই রণবীর। করিনা কাপুরের টক শো-এর নয়া সিজ়নে অতিথি হিসেবে উপস্থিত হতে দেখা যায় রণবীর কাপুরকে।

সেখানেই দিদির করা একাধিক প্রশ্নের খোলামেলা উত্তর দিলেন রণবীর কাপুর। ঝড়ের গতিতে ভাইরাল হল সেই সকল মন্তব্য। ব্যক্তিজীবন নিয়ে খুব একটা রাখঢাক নেই তাঁর। শেষ মুক্তি পাওয়া ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’-এর প্রচারে এসে একাধিকবার মুখ খোলেন তিনি। কখনও মেয়ে রাহাকে নিয়ে, কখনও আবার আলিয়া ভাটের সঙ্গে অবসর কাটানোর মুহূর্ত শেয়ার করেছিলেন তিনি। তবে প্রকাশ্যে এই লাভবার্ডকে নিয়ে এতো চর্চা, সেখানেই কোথাও গিয়ে প্রশ্ন জাগে, যিনি বিটাউনের ক্যাসানোভা, তিনি কীভাবে সংসারে এভাবে আবদ্ধ হলেন?

রণবীর কেবল একবাক্যে উত্তর দিয়েছিলেন, তিনি নিজেকে কেবল এক ভাল স্বামী হিসেবে হিসেবে প্রমাণ করতে চান। রণবীর ও আলিয়ার সম্পর্কের সমীকরণ ঝড়ের গতিতে ভাইরাল। টানা চার বছর প্রেমের পর তাঁরা বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। বিয়ের আগেই আলিয়া ভাট জানিয়ে দিয়েছিলেন, তিনি মানসিকভাবে বিবাহিত। বর্তমানে মেয়েকে নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। সম্প্রতি বিরতিতে যাওয়ার কথাও জানিয়েছেন অভিনেতা। অন্যদিকে আলিয়া ভাটও বেশ কিছু দিনের বিরতিতে থাকতে চান বলে জানিয়েছিলেন।