Ranbir Kapoor: আগামী ১০ বছরে ছবি পরিচালনা করবেন রণবীর কাপুর, এটাই তাঁর গোল…

Bollywood Films: বুধবার জেদাহ শহরে আয়োজিত এই চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছিলেন রণবীর। জানিয়েছেন, নিজের পরিচালিত ছবিতে তিনি নিজেই অভিনয় করতে চান।

Ranbir Kapoor: আগামী ১০ বছরে ছবি পরিচালনা করবেন রণবীর কাপুর, এটাই তাঁর গোল...
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2022 | 3:27 PM

সম্প্রতি মধ্যপ্রাচ্যে আয়োজিত রেড সি আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে আমন্ত্রিত ছিলেন বলিউডের অভিনেতা রণবীর কাপুর। সেখানে তিনি নিজের ছবি পরিচালনার পরিকল্পনা সম্পর্কে কিছু ইচ্ছার কথা ব্যক্ত করেছেন। বুধবার জেদাহ শহরে আয়োজিত এই চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছিলেন রণবীর। জানিয়েছেন, নিজের পরিচালিত ছবিতে তিনি নিজেই অভিনয় করতে চান।

রণবীর বলেছেন, “আমি চিরকালই পরিচালক হতে চেয়েছিলাম। একটি ছবি তৈরি করতে চেয়েছিলাম। কিন্তু কোনওদিনও কোনও গল্প সাহস করে তৈরি করতে পারিনি। আমি এমন একটি গল্পের অপেক্ষায় আছি, যেটা আমার কাছে স্বাভাবিকভাবে আসবে। কিন্তু সমস্যা এটাই, আমি তো লেখক নই। অন্য কারও সঙ্গে নিজের ভাবনা নিয়ে আলোচনা করতে আমি লজ্জাও পাই খুবই। কিন্তু আমি সেটার উপর কাজ করছি। এটাই আমার আগামী ১০ বছরের প্ল্যান। আমি ছবির পরিচালনা করতে চাই। সেই ছবিতে আমি অভিনয়ও করতে চাই।”

সেই আলোচনায় তাঁর সাম্প্রতিক ছবি ‘শমশেরা’র ব্যর্থতা নিয়ে আলোচনা করেছেন রণবীর। অভিনেতা বলেছেন, “গোটা ছবিটায় দাড়ি রেখে ভুল করেছি। ওই গরমে শুটিং করতে হয়েছিল। আমার মুখ গলে যেত। ‘শমশেরা’র কথা বলতে-বলতে ‘জগ্গা জাসুস’ নিয়েও দুঃখ প্রকাশ করেছেন রণবীর। ছবির অসফলতা মন ভেঙে দিয়েছে আমার। ছবিটা আমি প্রযোজনা করেছি। অনেক আশা ছিল এই ছবিকে ঘিরে। অনুরাগ বসু পরিচালনা করেছিলেন। ছবিটা একেবারেই চলেনি বলে খুব খারাপ লেগেছিল।”