Ranbir Kapoor: রণবীরের প্রশংসায় রণবীর, হিরো নয়, এবার ভিলেন কাপুর-সন, ভিডিয়োয় ফাঁস মনের বাসনা

Untold Story: দাপটের সঙ্গে এমন ভিলেন হতে চান বলিউডের যার নাম হিরো চরিত্রদেরও ছাড়িয়ে যায়। রণবীরের একটাই কথা, ভিলেন না থাকলে কি আর হিরোদের কোনও কদর থাকত! 

Ranbir Kapoor: রণবীরের প্রশংসায় রণবীর, হিরো নয়, এবার ভিলেন কাপুর-সন, ভিডিয়োয় ফাঁস মনের বাসনা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 04, 2022 | 10:11 AM

পাল্টাচ্ছে সিনে জগত, পাল্টাচ্ছে দর্শকদের স্বাদ। তবে হিরো-ভিলেন ভিত্তিক ছবি তৈরির সংজ্ঞাটা কোথাও গিয়ে যেন একই থেকে গিয়েছে। প্রতিটা পদে পদে একজন অভিনেতার স্বপ্ন থাকে তিনি হিরো হবেন। তবে সিনেমার ইতিহাস বলছে বলিউডের তালিকায় এমন বহু ভিলেন আছেন, যারা হিরোদের ১০ গোলে হারিয়েছে। সে গব্বর সিং হোক বা খিলজি। ছোট্ট রণবীর কাপুর আর ৫ জনের মতই তেমনটাই চাইতেন, বড় হয়ে হিরো হবেন। তবে প্রথম সারিতে থাকা প্রতিটা স্টারই আইকনিক ভিলেন লুকে মাত করেছে ভক্তদের। আর সেই চরিত্ররাই হয়ে রয়েছে ইতিহাস।

সম্প্রতি রণবীর কাপুর একটি যশ রাজ প্রযোজনার ব্যানারে ভিডিয়ো শেয়ার করে মনের কথা খুলে বললেন। জানালেন, শাহরুখ খানের ক-ক-ক-ক-কিরণ-ই হোক বা ধুম সিরিজে হৃত্বিক, আমির খানই হোক, এই সকল চরিত্রই হিরোর থেকেও বেশি জনপ্রিয় হয়েছে সিনে দুনিয়ায়। একইভাবে এদিন রণবীর জানান, রণবীর সিং-এর পদ্মাবত ছবিতে অনবদ্য অভিনয়ের কথা। এই চরিত্র এতটাই ভয়ানকভাবে পর্দায় ফুঁটিয়ে তুলেছেন রণবীর, যে দর্শকেরা প্রেক্ষাগৃহ ছাড়ার সময় এই চরিত্রকে মনে নিয়েই বেরিয়েছেন।

তাই তিনিও চেয়েছিলেন এমনই এক আইকনিক ভিলেন হতে। যাতে গব্বরের নামের মতই মায়েরা সন্তানের ঘুম পারাতে রণবীরের প্রসঙ্গ টেনে আনেন। তাঁর তালিকা থেকে বাদ পড়েন না সঞ্জয় দত্তের নামও। রণবীরের এই দীর্ঘ ভিডিয়োর প্রসঙ্গই হল তাঁর আসন্ন ছবি শামশেরা। আর প্রমোশনেই তিনি একগুচ্ছ অজানা কাহিনি শেয়ার করে নিলেন ভক্তদের সঙ্গে। এই ভিডিয়ো-তেই এখন বুঁদ নেট দুনিয়া। হিরো চকলেট বয় রণবীর আর নয়, এবার তিনি নিজেকে নতুন করে আবিষ্কার করতে চান। দাপটের সঙ্গে এমন ভিলেন হতে চান বলিউডের যার নাম হিরো চরিত্রদেরও ছাপিয়ে যায়। রণবীরের একটাই কথা, ভিলেন না থাকলে কি আর হিরোদের কোনও কদর থাকত!