‘প্রেম’-এর রিমেকে রণবীরকে দেখতে চাই আর তাব্বুর চরিত্রে পছন্দ দীপিকা: সঞ্জয় কাপুর

‘দ্য লাস্ট আওয়ার’ সিরিজে অভিনয় করেছেন সঞ্জয় কাপুর। তিনি ছাড়াও রয়েছেন রাইমা সেন, সাহানা গোস্বামী,মন্দাকিনি গোস্বামী এবং আরও অনেকে।

'প্রেম'-এর রিমেকে রণবীরকে দেখতে চাই আর তাব্বুর চরিত্রে পছন্দ দীপিকা: সঞ্জয় কাপুর
সঞ্জয়-তাবু-রণবীর-দীপিকা।
Follow Us:
| Updated on: May 08, 2021 | 9:28 AM

তাবুর বিপরীতে প্রথম অভিনয়। ছবির নাম ছিল প্রেম (১৯৯৫)। সতীশ কৌশিক পরিচালিত ছবিটি মুক্তির পর রাতারাতি সাফল্যের স্বাদ পান অভিনেতা। বলিউডে ২৬ বছর পূর্ণ করতে চলেছেন সঞ্জয় কাপুর। সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বললেন নিজেকে কীভাবে কয়েক বছর ধরে কোন কোন বিষয়গুলো তাঁকে আরও বিকশিত করেছে।

অভিনেতা আরও বলেন যে এতগুলো বছর পরে, তাঁর পরিশ্রম অবশেষে সুফল দিতে শুরু করেছে। তিনি বলেন, “অনেক দিন হয়ে গিয়েছে, তবে এখনও গানে আমার প্রথম শটটির কথা মনে পড়ে—’আতি নেহি ..’; এটি ১৯৯৫ সালেরও আগে। আমি সিনেমা থেকে ওটিটি প্ল্যাটফর্মে যাচ্ছি, যা এই সময়ে চলছে। স্পষ্টত, এখানে প্রচুর প্রতিবন্ধকতা রয়েছে তবে এটি একটি দুর্দান্ত যাত্রা ছিল এবং আমি আনন্দিত যে মানুষ এখনও আমাকে দেখতে চাইছে, আমাকে ভালবাসছে এবং আমি কিছু ভাল কাজ করতে পেরেছি। ভাল লাগছে যে আমার সমস্ত পরিশ্রম অবশেষে কাজে এসেছে।”

আরও পড়ুন পর্দার পিছনে রোহিত শেট্টির আসল ‘রূপ’! টুইট করে জানালেন দিল্লির নেতা

অভিনেতাকে প্রশ্ন করা হয়, যদিতাঁর ডেবিউ ছবি ‘প্রেম’-এর রিমেক করা হয়, সঞ্জয় কাপুর নিজের অভিনীত চরিত্রে কাকে কাস্ট করতে চাইবেন? উত্তরে সঞ্জয় বলেন, “রণবীর কাপুর আমার চরিত্রে অভিনয় করার জন্য উপযুক্ত চয়েস হবে। তিনি একজন দক্ষ অভিনেতা। এবং দীপিকা পাডুকোন তাব্বুর চরিত্রে অভিনয় করার জন্য দারুণ চয়েস হতে পারেন।”

ভারতে  প্রথম সুপারন্যাচারাল ক্রাইম সিরিজ নিয়ে আসছে অন্যতম জনপ্রিয় ওটিটি অ্যামাজন প্রাইম। সিরিজটির নাম ‘দ্য লাস্ট আওয়ার’। সিরিজে অভিনয় করেছেন সঞ্জয় কাপুর। তিনি ছাড়াও রয়েছেন রাইমা সেন, সাহানা গোস্বামী,মন্দাকিনি গোস্বামী এবং আরও অনেকে।