Raveena Tandon: স্টুডিয়ো ফ্লোরে লোকের বমি পরিষ্কার করেছিলেন, রবিনা টন্ডনের যাত্রা সহজ ছিল না

Raveena Tandon: দশম শ্রেণির পরীক্ষা দেওয়ার পরই সিনেমায় চলে আসেন নসিব তৈরি করবেন বলে। রবিনার যাত্রা সহজ ছিল না। বলেছেন, তিনি ভুল করে এই পেশায় চলে এসেছেন।

Raveena Tandon: স্টুডিয়ো ফ্লোরে লোকের বমি পরিষ্কার করেছিলেন, রবিনা টন্ডনের যাত্রা সহজ ছিল না
অজয় দেবগণের সঙ্গে দীর্ঘদিনের প্রেমের পর যখন মন ভাঙে রবিনার, পরিস্থিতি সামলে উঠতে পারেননি। অজয়ের জীবনে তখন করিশ্মা কাপুরের বাস।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 23, 2022 | 10:04 AM

১৯৯১ সালে বলিউডে পা রেখেছিলেন অভিনেত্রী রবিনা টন্ডন। ছবির নাম ছিল ‘পত্থর কে ফুল’। সেই ছবি থেকে আজকের রবিনা। মাঝে ‘টিপটিপ বরসা পানী’র তো আছেই। রয়েছে ‘মোহড়া’, ‘লাডলা’, ‘দিলওয়ালে’, ‘আন্দাজ় আপনা আপনা’র মতো সুপার-ডুপার হিট ছবি। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘কেজিএফ চ্যাপ্টার টু’ ছবিটি। সেখানে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রবিনা। কিন্তু এই রবিনাই কোনওদিনও অভিনেত্রী হতে চাইতেন না। তেমনটাই তিনি জানিয়েছেন একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে। কেরিয়ারের শুরুটাও মসৃণ ছিল না তাঁর। বলেছেন এমন একটি কথা, যা শুনলে আপনি অবাক হবেন। বলিউড ইন্ডাস্ট্রি সম্পর্কে ধারণাও পাল্টে যেতে পারে আপনার। রবিনাকে নাকি মুম্বইয়ের স্টুডিয়ো ফ্লোরে বমি পরিষ্কার করতে হয়েছিল একটা সময়ে। ফ্লোর পরিষ্কার করেছিলেন তিনি। ভাবতে পারেন…?

আসলে প্রহ্লাদ কক্করের সহকারী ছিলেন রবিনা। দশম শ্রেণির পরীক্ষা দেওয়ার পরই সিনেমায় চলে আসেন ‘নসিব’ তৈরি করবেন বলে। সহকারী হিসেবে কাজ করার সময় সব ধরনের কাজ করতে হত রবিনাকে। সেই কাজের মধ্যে ছিল ফ্লোর পরিষ্কার করার কাজও। সেই কাজও রবিনাকেই করতে হত। ফলে একদিন বমিও পরিষ্কার করতে হয়েছিল তাঁকে।

সহকারী হিসেবে কাজ করার সময় সকলে রবিনাকে বলতেন, ক্যামেরার পিছনে নয়, রবিনার জায়গা ক্যামেরার সামনে। তাঁর হিরোইন হওয়া উচিত। নিজের ক্ষমতা সম্পর্কে তেমন কিছুই বুঝতেন না নাবালিকা রবিনা। বলে দিতেন, তাঁর সেই যোগ্যতা নেই। সাক্ষাৎকারে রবিনা বলেছিলেন, তিনি ভুল করে এই পেশায় চলে এসেছেন।

আরও পড়ুন: Anamika Saha: পর্দার ‘মা’ অনামিকা রেডিয়োতে ছিলেন কেবলই ‘নায়িকা’… রোম্যান্টিক গলার জন্য আজও তাঁরই ডাক পড়ে

আরও পড়ুন: Breakups: আলাদা হল পথ, প্রেমের সম্পর্ক ভেঙে গেল কিয়ারা-সিদ্ধার্থের

আরও পড়ুন: Anamika Saha: প্রসেনজিৎ আমাকে ক্যামেরার সামনে পায়ে হাত দিয়ে প্রণাম করত, তারপরই থাপ্পড় মারত: অনামিকা সাহা