Breakups: আলাদা হল পথ, প্রেমের সম্পর্ক ভেঙে গেল কিয়ারা-সিদ্ধার্থের

Sidharth-Kiara Breakup: কিয়ারা ও সিদ্ধার্থের এক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তাঁদের ব্রেকআপ হয়ে গিয়েছে। তাঁরা আর একে-অপরের সঙ্গে দেখাও করছেন না।

Breakups: আলাদা হল পথ, প্রেমের সম্পর্ক ভেঙে গেল কিয়ারা-সিদ্ধার্থের
এবার সামনে এলো আরও এক স্বজন পোষণের কাহিনি। সিদ্ধার্থ মালহোত্রার কাছে শেরশাহ একটি বড় ছবি। তবে সেই ছবি তাঁর কাছে থেকে ছিনিয়ে নিতে চেয়েছিলেন সলমন।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 23, 2022 | 6:55 AM

ছবির নাম ‘শেরশাহ’। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল ছবিটি। অভিনয় করেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবাণী। ছবি রিলিজ়ের সময় খবর এসেছিল তাঁদের সম্পর্কের কথাও। শোনা যাচ্ছিল, দুই তারকার মধ্যে এমন সম্পর্ক তৈরি হয়েছে, যা কিনা বন্ধুত্বের চেয়ে অনেকটাই বেশি। সেই আভাসে খুশি ছিলেন তারকা যুগলের অনুরাগীরাও। এদিকে অন-স্ক্রিনে কিয়ারা-সিদ্ধার্থের রোম্যান্সও প্রশংসিত হয়েছিল। যতই যাই আলোচনা হোক না কেন, নিজেদের ‘বিশেষ’ সম্পর্ক নিয়ে একেবারেই মুখ খোলেননি কিয়ারা-সিদ্ধার্থ। তবে এখন জানা যাচ্ছে, সম্পর্ক নাকি ভেঙে গিয়েছে তাঁদের। এই খবরে দারুণ আহত অনুরাগীরাও। তাঁরা ভীষণভাবে চেয়েছিলেন পর্দার বাইরেও কিয়ারা-সিদ্ধার্থের যেন অটুট বন্ধন তৈরি হয়।

কিয়ারা ও সিদ্ধার্থের এক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তাঁদের ব্রেকআপ হয়ে গিয়েছে। তাঁরা আর একে-অপরের সঙ্গে দেখাও করছেন না। তাঁদের মধ্যে তৈরি হওয়া ভালবাসাও হারিয়ে গিয়েছে বলে জানিয়েছে সেই সূত্র। আরও কী-কী ঘটেছে, সেটা দুই তারকা নিজেদের মধ্যে ব্যক্তিগত রেখেছেন। এও বলেছেন, কিয়ারা-সিদ্ধার্থের ব্রেকআপের খবরটি অনেকেই মন থেকে মেনে নিতে পারছেন না। তাঁরা ভেবেছিলেন রণবীর-আলিয়া, ক্যাটরিনা-ভিকির মতো কিয়ারা-সিদ্ধার্থও বিয়ে করে সংসার করবেন। কিন্তু তেমনটা আর হচ্ছে না একেবারেই।

সেই সূত্র এও বলেছেন, “কিয়ারা-সিদ্ধার্থের বন্ডিং দারুণ ভাল ছিল। তাঁদের একসঙ্গে দেখতেও ভাল লাগত। কিন্তু বিধাতার অভিপ্রায় অন্য। আলাদা হয়ে গেলেন দু’জনে।”

কিয়ারা-সিদ্ধার্থের ডেটিংয়ের গুঞ্জন চলাকালীন সিদ্ধার্থ বলেছিলেন, “ইন্ডাস্ট্রির বাইরে আমাদের দু’জনেরই ব্যক্তিগত জীবন আছে। সেখানেই আমাদের কানেকশন হয়। আমরা সেটা উপভোগও করি। গুঞ্জনের কারণে যেটা হয়, ব্যক্তিজীবন থেকে মানুষ অনেকখানি সরে আসেন।”

আরও পড়ুন: Solanki-Ankita: শোলাঙ্কি-অঙ্কিতার সংসারে নতুন অতিথি অঙ্কিতার স্বামী? প্রিয় রুমমেটের বিয়ে প্রসঙ্গে ইঙ্গিত দিলেন শোলাঙ্কি

আরও পড়ুন: Tathagata-Debleena: ‘বন্ধুত্বের একটা মানে হোক’, প্রাক্তন স্ত্রী দেবলীনার জন্মদিনে বললেন তথাগত

আরও পড়ুন: Anamika Saha: প্রসেনজিৎ আমাকে ক্যামেরার সামনে পায়ে হাত দিয়ে প্রণাম করত, তারপরই থাপ্পড় মারত: অনামিকা সাহা