Tathagata-Debleena: ‘বন্ধুত্বের একটা মানে হোক’, প্রাক্তন স্ত্রী দেবলীনার জন্মদিনে বললেন তথাগত

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sneha Sengupta

Updated on: Apr 22, 2022 | 6:35 PM

Tollywood: দেবলীনার একটি সুন্দর ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় তথাগত লিখেছেন কিছু কথা। হয়তো এই কথাগুলোই বলতে চেয়েছিলেন ভাঙনের পর।

Tathagata-Debleena: 'বন্ধুত্বের একটা মানে হোক', প্রাক্তন স্ত্রী দেবলীনার জন্মদিনে বললেন তথাগত
দেবলীনা-তথাগত।

সম্পর্কে ফাটল ধরেছে ঠিকই। কিন্তু তাতে কী, বন্ধু কি থাকা যায় না? থাকাই যায়। বন্ধুত্বের দোহাই দেওয়া পোস্ট করে ‘প্রাক্তন’ স্ত্রী দেবলীনা দত্তকে জন্মদিনের একরাশ শুভেচ্ছা জানালেন অভিনেতা-পরিচালক তথাগত মুখোপাধ্যায়। দেবলীনার একটি সুন্দর ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় তথাগত লিখেছেন কিছু কথা। সেই পোস্টে প্রকাশ্যে দেবলীনাকে বন্ধু বলেছেন তথাগত।

তথাগত লিখেছেন, “জন্মদিনে শুধু ভাল থাকা থাকুক। নতুন নতুন দেশ পাড়ি জারি থাকুক। বাঁচার মানে থাকুক অনর্গল। প্রতিটা জন্মদিন রঙিন হোক একইভাবে, এইভাবে। বন্ধুত্বের একটাই মানে হোক…”

তথাগত মুখোপাধ্যায়ের পোস্ট।

বছরের গোড়ার দিকের ঘটনা। ক্রিকোণ প্রেমের গুঞ্জন শোনা যায় টলিপাড়ায়। সেই প্রেমের কারণে ফাটল ধরে সম্পর্কে। দাম্পত্য ভেঙে যায়। দীর্ঘ ৮ বছরের বিয়ের বাঁধন থেকে বেরিয়ে আসেন অভিনেত্রী দেবলীনা দত্ত ও তথাগত মুখোপাধ্যায়। যে নারীকে নিয়ে ত্রিকোণ প্রেমের গুঞ্জন তিনি অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়।

বিবৃতি ও ঋষভ বসুকে নিয়ে একটি বাংলা ছবি তৈরি করেছেন তথাগত। ছবির নাম ‘ভটভটি’। পরিচালকের আসনে তথাগত। সেই ছবির শুটিং করতে গিয়েই কাছাকাছি এসেছিলেন তথাগত-বিবৃতি। ছবিতে তাঁকে দেখা যায় এক মৎস্যকন্যার চরিত্রে। ছবিতে কস্টিউম ডিজ়াইনারের দায়িত্ব সামলেছেন দেবলীনা। ছবিতে অভিনয়ও করেছেন দেবলীনা।

প্যানডেমিকের কারণে মুক্তির দিন পিছিয়ে গিয়েছিল ‘ভটভটি’র। আসন্ন জুলাইয়ে মুক্তি পেতে পারে ছবিটি। ভরা বর্ষায় ‘বর্ষা স্পেশ্যাল’ একটি ছবি আসতে চলেছে বাঙালি দর্শকদের জন্য।

আরও পড়ুন: VIRAL-Shahid Kapoor Controversy: সহ-অভিনেত্রীর সঙ্গে ‘অসভ্যতা’ করলেন শাহিদ, ‘জার্সি’ মুক্তির আগেই করিনাকে নিয়ে খোঁটা দিল নেট-নাগরিকরা

আরও পড়ুন: Alia-Varun: ‘বেস্টি’ আলিয়ার বিয়েতে কেন আসেননি অন-স্ক্রিন ‘প্রেমিক’ বরুণ, গুঞ্জন বলছে সম্পর্কে ফাটল

আরও পড়ুন: Akshay Kumar Controversy: ৯০-এর সময় সিগারেটের বিজ্ঞাপনের মুখ ছিলেন অক্ষয়, তাঁকে ‘ভণ্ড’ বলে কটাক্ষ নেটিজ়েনদের

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla