Akshay Kumar Controversy: ৯০-এর সময় সিগারেটের বিজ্ঞাপনের মুখ ছিলেন অক্ষয়, তাঁকে ‘ভণ্ড’ বলে কটাক্ষ নেটিজ়েনদের

Akshay Kumar-Pan Masala Brand: বেজায় চটেছে নেটিজ়েনদের একটি বড় অংশ। নিন্দা করছেন অক্ষয়ের। দু'ভাগে ভাগ হয়ে গিয়েছেন তাঁরা।

Akshay Kumar Controversy: ৯০-এর সময় সিগারেটের বিজ্ঞাপনের মুখ ছিলেন অক্ষয়, তাঁকে 'ভণ্ড' বলে কটাক্ষ নেটিজ়েনদের
তারপর থেকেই একের পর এক খবর হয়ে ওঠে ভাইরাল। শোনা যায় টুইঙ্কেল খান্না নাকি অক্ষয় কুমারকে স্পষ্টই জানিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ছবি করা যাবে না। এতেই শুরু হয় নয়া জল্পনা।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2022 | 2:14 PM

চলছে ‘এলাচ’ চর্চা। চলছে ট্রোলিং। একটি তামাক প্রস্তুতকারক সংস্থার হয়ে এলাচের বিজ্ঞাপন করেছিলেন অক্ষয়। স্বাস্থ্য সচেতন অক্ষয় কীভাবে হলেন তামাক প্রস্তুতকারক সংস্থার মুখ, তাই নিয়ে তীব্র কটাক্ষের মুখে পড়েছেন অভিনেতা। ক্ষমাও চেয়েছেন অক্ষয়। সেই বিবৃতি পোস্ট করেছেন টুইটারে। তারপর থেকে আরও বেশি চর্চা হচ্ছে অক্ষয়কে নিয়ে। তিনি জানিয়েছেন, বিজ্ঞাপন থেকে উপার্জিত পারিশ্রমিক তিনি দান করতে চান। কিছু মানুষ অক্ষয়ের এই সিদ্ধান্ততকে প্রশংসা করেছেন। কিছু মানুষ আবার তাঁকে নিন্দাও করেছেন। বলছেন, অক্ষয় ‘ভণ্ড’ মানুষ।

অক্ষয়কে ‘মিথ্যাবাদী’ বলছেন কিছু নেটিজ়েন। কাটাছেঁড়া করতে শুরু করেছেন অক্ষয়ের ইমেজ। ৯০-এর সময়কার একটি পুরনো বিজ্ঞাপন বের করেছেন তাঁরা। সেখানে দেখা যাচ্ছে, সেই ৯০-এর সময়তেই একটি সিগারেটের ব্র্যান্ডের বিজ্ঞাপন করেছিলেন অক্ষয়। একটি ভিডিয়ো সামনে এসেছে, যেখানে দেখা যাচ্ছে গুটখার বিজ্ঞাপন করতে চাইছেন না অক্ষয়। সেখানে তিনি বলছেন, বহু তামাক প্রস্তুতকারক সংস্থা তাঁকে বিজ্ঞাপন করতে বলেছিল। কিন্তু তিনি রাজি হননি। দু’মুখী বিষয়টির জন্য অক্ষয়কে ‘ভণ্ড’ বলতেও পিছপা হচ্ছেন না নেটিজেনরা।

ইন্ডাস্ট্রিতে কথিত আছে, অক্ষয় কুমারের মতো সুশৃঙ্খল মানুষ নাকি দুটো নেই। তিনি নাকি কোনও নেশাজাতীয় দ্রব্য সেবন করেন না। স্পর্শ করেন না মাদক। পান করেন না কোনও ধরনের নেশা ধরানো পানীয়। তিনি শরীর সম্পর্কে ভয়ানক সচেতন। সেই অক্ষয় কুমারই নাকি এলাচের বিজ্ঞাপনের মুখ হয়েছিলেন। সেই সংস্থা তৈরি করে তামাক জাতীয় দ্রব্যও। সংস্থার মুখ আরও দুই সুপারস্টার – অজয় দেবগণ ও শাহরুখ খান। ‘ফিট’ অক্ষয়কে সেই সংস্থার বিজ্ঞাপনের মুখ হয়ে উঠতে দেখে বেজায় চটেছেন তাঁর অনুরাগীরা। কটাক্ষের শিকার হয়েছেন অক্ষয়। তাঁদের কথা ভেবেই বিজ্ঞাপন থেকে সরে এসেছেন।

অক্ষয়ের অনুরাগীরা কিছুতেই চান না তাঁদের প্রিয় স্টার এই ধরনের তামাক প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনের মুখ হয়ে উঠুন। ফলে অনুরাগীদের আবেগকে গুরুত্ব ও মর্যাদা দিয়েই এই সিদ্ধান্তে উপনীত হয়েছেন অক্ষয়, যে তিনি বিজ্ঞাপন ছাড়বেন। এবং তিনি ছেড়েওছেন।

টুইট করে নিজের বিবৃতিতে অক্ষয় লিখেছেন, “সকলের কাছে আমি ক্ষমাপ্রার্থী। আপনাদের প্রতিক্রিয়া আমাকে গভীরভাবে প্রভাবিত করেছে। আমি তামাক সেবন অনুমোদন করি না আর করবও না। আমি সরে এলাম। এই বিজ্ঞাপন করে অর্থ রোজগার করেছি ঠিকই, কিন্তু সম্পূর্ণটাই ভাল কাজের জন্য দান করে দিতে চাই।”

আরও পড়ুন: Abhijaan Controversy: সৌমিত্রর বায়োপিক ‘অভিযান’ দেখে বিরক্ত ও হতাশ কন্যা পৌলমী, সরাসরি আক্রমণ পরিচালক পরমব্রতকে

আরও পড়ুন: Anamika Saha: প্রসেনজিৎ আমাকে ক্যামেরার সামনে পায়ে হাত দিয়ে প্রণাম করত, তারপরই থাপ্পড় মারত: অনামিকা সাহা

আরও পড়ুন: Alia-Varun: ‘বেস্টি’ আলিয়ার বিয়েতে কেন আসেননি অন-স্ক্রিন ‘প্রেমিক’ বরুণ, গুঞ্জন বলছে সম্পর্কে ফাটল