Alia-Varun: ‘বেস্টি’ আলিয়ার বিয়েতে কেন আসেননি অন-স্ক্রিন ‘প্রেমিক’ বরুণ, গুঞ্জন বলছে সম্পর্কে ফাটল

Alia-Ranbir Wedding: বলি সূত্র জানাচ্ছে নানা কথা। কেন এলেন না বরুণ ফাঁস হয়েছে...

Alia-Varun: 'বেস্টি' আলিয়ার বিয়েতে কেন আসেননি অন-স্ক্রিন 'প্রেমিক' বরুণ, গুঞ্জন বলছে সম্পর্কে ফাটল
বরুণ-আলিয়া।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2022 | 2:05 PM

আলিয়া ভাট ও বরুণ ধাওয়ানের বন্ধুত্বের কথা কারওরই অজানা নয়। তাঁদের দু’জনেরই জীবনের প্রথম ছবি ছিল ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’। তাঁদের দু’জনকেই লঞ্চ করেছিলেন করণ জোহর। সেই থেকে তাঁদের বন্ধুত্ব অটুট। তারপর ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘কলঙ্ক’ ছবিতে নায়ক-নায়িকা হয়ে কাজ করেছেন আলিয়া-বরুণ। দু’জনেই বেশ দমদার অভিনয় করেছেন। তাঁদের বন্ধুত্বের কিস্সাও সর্বজনবিদিত। কিন্তু আলিয়ার বিয়েতে দেখা যায়নি বরুণকে। সেটা নিয়েই আলোচনা শুরু হয়েছে। কেন বেস্টির বিয়েতে বরুণ বাদ? তা হলে কি সম্পর্কে ফাটল?

আসলে চিন্তার কোনও কারণ নেই। দুই বন্ধুতে ভাঙন ধরেনি একচুলও। এক সূত্র জানিয়েছে, “বরুণ ও আলিয়ার বন্ধুত্ব অটুট আছে। বরুণ আসলে খুব জরুরি একটি কাজে আটকে পড়েছিলেন। তিনি আপ্রাণ চেষ্টা করেছিলেন বিয়েতে থাকতে। কিন্তু পারেননি। তাই নিয়ে মন ভাল ছিল না বরুণের। কষ্ট পেয়েছেন আলিয়াও। আলিয়া ও রণবীরকে বারবার ফোন করেছিলেন বরুণ। তাঁদের মেসেজেও কথা হয়েছে বিয়ের দিন। জরুরি কাজ মিটে গেলেই আলিয়া ও রণবীরের সঙ্গে পার্টি করবেন বরুণ।”

বলি সূত্রে খবর, আলিয়া-রণবীরের বিয়ের খবরটি নাকি জানতেন বরুণও। সম্প্রতি পাপারাৎজ়িরা বরুণকে আলিয়া ও রণবীরের জন্য শুভেচ্ছা জানাতে বলেছিলেন। তিনি বলেছিলেন, “যুগ যুগ জিও”। এই একই নামের একটি ছবিতে অভিনয় করছেন বরুণ। আলিয়াকে শুভেচ্ছা জানাতে গিয়ে নিজের ছবির প্রচার করে দিয়েছেন বরুণ।

চৈত্রমাসের শেষ দিনে কনে দেখা আলোয় বিয়ে করেন আলিয়া-রণবীর। সাদা ও সোনালি সাজে ধরা দিয়েছিলেন বর-কনে। বাঙালি ফ্যাশন ডিজ়াইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজ়াইন করা পোশাক পরে বিয়ে করেন আলিয়া-রণবীর। তাঁদের ছবি দেখে গোটা বিশ্ব আবেগে ভেসে গিয়েছে। ৫ বছর সম্পর্কে থাকার পর বিয়ে করেছেন আলিয়া-রণবীর। বিয়ের ৬ দিনের মধ্যেই শুটিংয়ে যোগ দিয়েছেন আলিয়া।

আরও পড়ুন: Leaked: বিয়ের পর মহিলা পুলিশের সঙ্গে এত কী আলোচনা করছেন ক্যাটরিনা? কোনও গন্ডগোল?

আরও পড়ুন: Anamika Saha: প্রসেনজিৎ আমাকে ক্যামেরার সামনে পায়ে হাত দিয়ে প্রণাম করত, তারপরই থাপ্পড় মারত: অনামিকা সাহা

আরও পড়ুন:Abhijaan Controversy: সৌমিত্রর বায়োপিক ‘অভিযান’ দেখে বিরক্ত ও হতাশ কন্যা পৌলমী, সরাসরি আক্রমণ পরিচালক পরমব্রতকে