VIRAL-Shahid Kapoor Controversy: সহ-অভিনেত্রীর সঙ্গে ‘অসভ্যতা’ করলেন শাহিদ, ‘জার্সি’ মুক্তির আগেই করিনাকে নিয়ে খোঁটা দিল নেট-নাগরিকরা

Shahid Kapoor-Mrunal Thakur: নেটিজ়েনদের মোটেও ভাল লাগেনি শাহিদের ব্যবহার। ম্রুণালের প্রতি তাঁর ব্যবহার দেখে রীতিমতো চটেছেন তাঁরা।

VIRAL-Shahid Kapoor Controversy: সহ-অভিনেত্রীর সঙ্গে 'অসভ্যতা' করলেন শাহিদ, 'জার্সি' মুক্তির আগেই করিনাকে নিয়ে খোঁটা দিল নেট-নাগরিকরা
'জার্সি' ছবিতে ম্রুণাল ও শাহিদ।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2022 | 3:59 PM

‘জার্সি’ মুক্তি পেতে চলেছে। সারা দেশ জুড়ে প্রচার করছেন ছবির দু’জন প্রধান অভিনেতা শাহিদ কাপুর ও ম্রুণাল ঠাকুর। সম্প্রতি যশরাজ ফিল্মসে স্ক্রিনিং হয়ে গেল ছবির। আর শাহিদ কাপুরকে সমালোচিত হতে হল ভীষণরকম। কী এমন কাজ করলেন শাহিদ, যে কটাক্ষ সহ্য করতে হল বিভিন্ন মহল থেকে? প্রচার চলাকালীন শাহিদ নাকি অসম্মান করেছেন তাঁর হিরোইন ম্রুণাল ঠাকুরকে। পাপারাৎজ়ির শেয়ার করা সেই ভিডিয়ো এখন নেট দুনিয়ায় রীতিমতো ভাইরাল। ম্রুণালের ছবি তোলার মুহূর্তে সকলের সামনে বেরিয়ে গাড়িতে উঠে রওনা দিয়ে দেন শাহিদ। অভিনেতার এই ব্যবহার কারও ভাল লাগেনি।

এই ঘটনা ঘটার আগে ম্রুণাল ভেবেছিলেন, পাশাপাশি দাঁড়িয়ে তাঁরা একসঙ্গে ছবি তুলবেন। কিন্তু ভিকট্রি সাইন দেখিয়ে জায়গা ছেড়ে বেরিয়ে পড়েন শাহিদ। মুখভঙ্গীও করেন তিনি। শাহিদের এই বডি ল্যাঙ্গুয়েজ নজর এড়ায়নি কারওর।

নেটিজ়েনদের মোটেও ভাল লাগেনি শাহিদের ব্যবহার। ম্রুণালের প্রতি তাঁর ব্যবহার দেখে রীতিমতো চটেছেন তাঁরা। একজন লিখেছেন, “সহ-অভিনেতার জন্য কোনও সম্মান নেই শাহিদের।” ম্রুণাল শাহিদের হাত ধরতে চেয়েছিলেন। কিন্তু শাহিদ তাঁর হাত ছাড়িয়ে দিয়েছেন। এই বিষয়টিও নজর এড়ায়নি নেটিজ়েনদের। একজন করিনার প্রসঙ্গ টেনে বলেছেন, “অসভ্য… এই জন্যই করিনা ওকে ছেড়ে দিয়েছে।”

‘জার্সি’ ছবিটি কাল্পনিক গল্প নির্ভর। এক ক্রিকেটারের জীবনের গল্প বলে। ছবিতে একটি দৃশ্যে শাহিদকে চড় মারেন ম্রুণাল। সেই চড় উস্কে দেয় শাহিদের চড় মারার আরও একটি দৃশ্য। যে চড় তিনি মেরেছিলেন কিয়ারা আডবানীকে ‘কবীর সিং’ ছবিতে।

আরও পড়ুন: Akshay Kumar Controversy: ৯০-এর সময় সিগারেটের বিজ্ঞাপনের মুখ ছিলেন অক্ষয়, তাঁকে ‘ভণ্ড’ বলে কটাক্ষ নেটিজ়েনদের

আরও পড়ুন: Alia-Varun: ‘বেস্টি’ আলিয়ার বিয়েতে কেন আসেননি অন-স্ক্রিন ‘প্রেমিক’ বরুণ, গুঞ্জন বলছে সম্পর্কে ফাটল

আরও পড়ুন: Anamika Saha: প্রসেনজিৎ আমাকে ক্যামেরার সামনে পায়ে হাত দিয়ে প্রণাম করত, তারপরই থাপ্পড় মারত: অনামিকা সাহা