করোনা-নেগেটিভিটি দূরে রেখে প্রতিদিনের ‘নায়কদের’ গল্প শেয়ার করবেন রিচা চড্ডা

নতুন পেজের নাম ‘দ্য কাইন্ড্রি '। এটি তিনি এবং তাঁর সহ প্রতিষ্ঠাতা এবং ডিজাইনার কৃষণ জাগিয়া পরিচালনা করবেন।

করোনা-নেগেটিভিটি দূরে রেখে প্রতিদিনের 'নায়কদের' গল্প শেয়ার করবেন রিচা চড্ডা
রিচা।
Follow Us:
| Updated on: May 25, 2021 | 12:33 PM

প্রায় দেড় বছর কেটে গিয়েছে কিন্তু তাও যেন মনে হয় সারা পৃথিবী ইলটেপাল্টে গিয়েছে। মৃত্যুর সংখ্যা বাড়ছে সঙ্গ কোভিড আক্রান্তদের, স্বাস্থ্যসেবা ও পরিকাঠামোর অভাব, বেকারত্বের হার বৃদ্ধি, জলবায়ু পরিবর্তন, কোয়ারেন্টাইন…তালিকা আরও এ এগতে পারে। কোভিড নিয়ে ভুল তথ্যও ছড়িয়ে পড়েছে। কিন্তু এসবের মধ্যেও আমরা নিউ নর্মালে বাঁচতে শিখে গিয়েছি।

আমাদের দেশে আমরা যা খবর দেখতে পাচ্ছি তা বেশিরভাগই নেতিবাচক। অভিনেত্রী রিচা চড্ডাও বুঝেছেন সংবাদ বেশিরভাগ সময় স্বভাবতই নেতিবাচক, তাই ইতিবাচক কাজগুলি যথেষ্ট পরিমাণে প্রসারিত হয় না। কিন্তু অন্য দিকে, মানুষকে ‘ইতিবাচক’ হতে এবং তাঁদের বাস্তবতা উপেক্ষা করতে বলাও ভুল।

আরও পড়ুন প্রফেসরের হাত বাঁধা! আত্মসমর্পন করল সার্জিওর দল? ঘোষণা হল ‘মানি হাইস্ট’ রিলিজের তারিখ

অভিনেত্রী এক প্রচেষ্টা শুরু করেছেন যা বাস্তবের পজিটিভিটি তুলে ধরবে। এক অভিনব উদ্যোগে তিনি এক নতুন ইনস্টাগ্রাম পেজ খুলেছেন। যেখানে মানুষের পরিশ্রম ও সাহসী কাজকে স্বীকৃতি দেওয়ার চেষ্টা করা হবে। একই সঙ্গে সবচেয়ে কঠিন সময়ে তাঁদের ইতিবাচক পদক্ষেপের স্বীকৃতি দেওয়ারও হবে প্রচেষ্টা।

নতুন পেজের নাম ‘দ্য কাইন্ড্রি ‘। এটি তিনি এবং তাঁর সহ প্রতিষ্ঠাতা এবং ডিজাইনার কৃষণ জাগিয়া পরিচালনা করবেন। পেজের উদ্দেশ্য দৈনন্দিনের ‘আসল’ নায়কদের এক সম্প্রদায় তৈরি করা এবং তাঁদের পজিটিভিটির গল্প শেয়ার করে নেওয়ার মাধ্যমে তা উদযাপন করা। বিভিন্ন লাইভ সেশন, আড্ডা এবং কথোপকথনও রাখা হবে যাঁরা মানুষের সুস্বাস্থ্যের জন্য যথেষ্ট কাজ করেছেন, পাশাপাশি ইনফ্লুয়েন্সার এবং অন্যান্য উল্লেখ্য ব্যক্তি যাঁরা মানুষের পক্ষে-কল্যাণে বিভিন্ন কাজ করেছেন।