রাজনীতিকে কেরিয়ার হিসেবে নিতে চান রিমি সেন, কিন্তু…

রাজনীতিতে আসার ইচ্ছে প্রকাশ করলেন আরও এক বাঙালি অভিনেত্রী। যদিও তাঁর কর্মক্ষেত্র টলিউড নয়, বলিউড। তিনি রিমি সেন।

  • TV9 Bangla
  • Published On - 18:23 PM, 7 Apr 2021
রাজনীতিকে কেরিয়ার হিসেবে নিতে চান রিমি সেন, কিন্তু...
রিমি সেন।

পশ্চিমবঙ্গের চলতি বিধানসভা নির্বাচনে রঙিন টলিউড। বাংলা ইন্ডাস্ট্রিকে এতটা রঙিন এর আগের কোনও নির্বাচনে দেখা গিয়েছে কি না, সে বিষয়ে মতভেদ রয়েছে। কেউ নতুন করে রাজনীতিতে যোগ দিচ্ছেন। কেউ বা পুরনো দল ছেড়ে নতুন দলে। এই আবহে রাজনীতিতে আসার ইচ্ছে প্রকাশ করলেন আরও এক বাঙালি অভিনেত্রী (Actress)। যদিও তাঁর কর্মক্ষেত্র টলিউড (Tollywood) নয়, বলিউড (Bollywood)। তিনি রিমি সেন (Rimi Sen)।

সদ্য সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে রাজনীতিতে আসার ইচ্ছে প্রকাশ করেছেন রিমি। তিনি বলেন, “আমার পরিবারের সদস্যরা বলেন, রাজনীতিতে নাকি আমি ভাল কাজ করব। সুতরাং রাজনীতিতে আসব আমি। হয়তো আর কয়েক বছরের মধ্যেই রাজনীতিতে সক্রিয় ভাবে যোগদান করব। কেরিয়ার হিসেবে রাজনীতি খুব চ্যালেঞ্জিং। কারণ রাজনীতিতে সাধারণ মানুষই খেলা ঘুরিয়ে দেয়।”

রিমি জানিয়েছেন, রাজনীতিকে কেরিয়ার হিসেবে নিতে গেলে তৈরি হওয়া প্রয়োজন বলে মনে করেন তিনি। রাজনীতির ময়দানে অনেক ভেবেচিন্তে মন্তব্য করতে হয় বলে মত তাঁর। সে কারণেই সময় নিয়ে শিখতে চান। তবে আগামী চার থেকে পাঁচ বছরের মধ্যে রাজনীতিতে কেরিয়ার তৈরি করবেন বলে জানিয়েছেন রিমি।

আরও পড়ুন, ‘বিয়ে করলেন ঋতাভরী’! ভুল খবর বিশ্বাস করবেন না, আর্জি অভিনেত্রীর

২০০৩-এ ‘হাঙ্গামা’ ছিল রিমির বলিউড ডেবিউ। এরপর ‘হেরা ফেরি’, ‘গরম মশালা’, ‘গোলমাল ফান আনলিমিটেড’-এর মতো ছবিতে অভিনয় করেন। তিনি জানিয়েছেন, সে সময় শিল্পী হিসেবে কোনও আত্মতৃপ্তি ছিল না তাঁর। অনেক সময় চিত্রনাট্য না পড়েই কাজ করতে হয়েছে। পরিবারের আর্থিক অবস্থা ভাল ছিল না। ফলে রোজগারের জন্য কাজ করেছেন।

‘স্বদেশ’, ‘মুন্নাভাই এমবিবিএস’-এর মতো ছবিতে প্রথমে সুযোগ পেয়েও পরে বাদ পড়তে হয়েছে বলে সাক্ষাৎকারে দাবি করেছেন রিমি। কিন্তু সে সব এখন আর মনে রাখতে চান না। রিমি মনে করেন, ওয়েব প্ল্যাটফর্মে ভিন্ন রকমের কাজ হচ্ছে। সেখানেই নতুন ভাবে শুরু করতে চান বলিউড থেকে প্রায় হারিয়ে যাওয়া রিমি।