Bollywood News: তৈমুর ব্যাঙ্ক ডাকাতি করতে চায়! ছেলের ইচ্ছের কথা প্রকাশ্যে নিয়ে এলেন সইফ

Bollywood News: সইফের আসন্ন ছবি ‘বান্টি অউর বাবলি ২’-এর প্রচারে এক সাক্ষাৎকারে সইফ জানিয়েছেন, তৈমুর নাকি ব্যাঙ্ক ডাকাতি করতে চায়!

Bollywood News: তৈমুর ব্যাঙ্ক ডাকাতি করতে চায়! ছেলের ইচ্ছের কথা প্রকাশ্যে নিয়ে এলেন সইফ
সইফের কোলে তৈমুর।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 17, 2021 | 3:22 PM

তৈমুর আলি খান। সইফ আলি খান এবং করিনা কাপুর খানের প্রথম সন্তান কোনও অংশে সেলিব্রিটির থেকে কম নয়। প্রায়শই তৈমুরের ছবি বা ভিডিয়ো ভাইরাল হয়। তার সম্পর্কে অনেক কিছুই জানেন সাধারণ দর্শক। এ বার আদরের টিমের সম্পর্কে কিছু অজানা তথ্য শেয়ার করলেন স্বয়ং বাবা সইফ।

সইফের আসন্ন ছবি ‘বান্টি অউর বাবলি ২’-এর প্রচারে এক সাক্ষাৎকারে সইফ জানিয়েছেন, তৈমুর নাকি ব্যাঙ্ক ডাকাতি করতে চায়! আর তা শুনে পাশে থাকা সইফের এই ছবির সহ অভিনেত্রী রানি মুখোপাধ্যায় আর কোনও কথা বলতে পারেননি। ‘তানাজি’ ছবিটা দেখার পর থেকে নাকি নকল তরোয়াল নিয়ে সারা বাড়িতে সকলের পিছনে দৌড়ে বেড়ায় তৈমুর!

সইফের কথায়, “তানাজি নিয়ে আমি তৈমুরকে বোঝাই ও ভাল লোক। কিন্তু ও বলে আমি খারাপ লোক হতে চাই। আমি ব্যাঙ্ক ডাকাতি করব। সকলের টাকা চুরি করে নেব। আমি তখন ওকে ওর মায়ের দায়িত্বে দিয়ে বলি, দয়া করে এর সমাধান করো।”

চলতি বছরের ফেব্রুয়ারিতে জন্ম হয়েছে জেহর। সইফ এবং করিনার দ্বিতীয় পুত্র। বছর চারেক আগে জন্ম নিয়েছিল দম্পতির প্রথম সন্তান তৈমুর। জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ার সেনসেশন তৈমুর। বরং জেহকে কিছুটা আড়ালে রাখছেন তাঁরা। তবে দাদা হওয়ার পর অর্থাৎ জেহর জন্মের পর তৈমুরের মধ্যে নাকি বেশ কিছু পরিবর্তন এসেছে।

এ প্রসঙ্গে সইফ সাংবাদিকদের বলেন, “তৈমুরের মধ্যে অবশ্যই পরিবর্তন এসেছে। আগে ও ছোট ছিল। এখন ও বড়। জম্বি বা আর্মির ব্যাপারে তৈমুরের খুব আগ্রহ। আর ভাইকে হাসাতে ও লাউড কিছুই ব্যবহার করে। দুই ছেলের মধ্যে শান্ত ব্যাপার কিছু নেই। হা হা হা…।”

করোনা আতঙ্কের মধ্যেই প্রেগন্যান্সি পিরিয়ড কাটিয়েছেন করিনা। টেনশন ছিল। কিন্তু তা সামলে নিয়েছেন সইফ এবং তাঁর পরিবার। তিনি জানান, পরিবারে ব্যালান্স রয়েছে। রান্না করে, গান শুনে বই পড়ে, বাচ্চাদের নিয়ে লকডাউন কাটিয়েছেন তাঁরা। কিন্তু করোনা আতঙ্ক কাটিয়ে জীবন দ্রুত স্বাভাবিক হোক, তেমনটাই চান অভিনেতা। করিনা এবং সইফ দুজনেই কাজে ফিরেছেন। কিন্তু ছোট দুই সন্তানকে সামলে পুরোদমে কাজ করা কতটা কঠিন? সইফ বলেন, “আমাদের কাছে সন্তানদের সঙ্গে সময় কাটানোর থেকে গুরুত্বপূর্ণ কিছু নেই। আমরা দায়িত্ব, কাজের সময় ভাগ করে নিয়েছি। একসঙ্গে যাতে ছুটি কাটাতে পারি সেটা আমাদের কাছে গুরুত্বপূর্ণ।”

আরও পড়ুন, Amit Kumar: কিশোর কুমারের অজানা কাহিনি শেয়ার করবেন অমিত কুমার