Amit Kumar: কিশোর কুমারের অজানা কাহিনি শেয়ার করবেন অমিত কুমার

Amit Kumar: অমিত কুমারের উপস্থিতি মানেই কিশোর কুমার সম্পর্কে বহু অজানা তথ্য জানতে পারেন দর্শক। এই মঞ্চও তার ব্যতিক্রম নয়।

Amit Kumar: কিশোর কুমারের অজানা কাহিনি শেয়ার করবেন অমিত কুমার
মঞ্চে মীরের সঙ্গে অমিত কুমার।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 17, 2021 | 1:58 PM

বাংলা বিনোদনে সঙ্গীতের মহাযুদ্ধ ইতিমধ্যেই আলাদা জায়গা করে নিয়েছে। গানের রিয়ালিটি শো এর আগেও বহু দেখেছেন দর্শক। কিন্তু কালার্স বাংলার এই শোয়ের আলাদা বিশেষত্ব রয়েছে। এই প্রথম গানের রিয়ালিটি শোয়ের সঞ্চালকের দায়িত্ব পালন করছেন মীর। এই শোয়ের আকর্ষণ আরও বাড়িয়ে দিতে এ বার অতিথি হিসেবে উপস্থিত হবেন অমিত কুমার।

আগামী ২০ এবং ২১ নভেম্বরের এপিসোডে অতিথি হিসেবে থাকবেন অমিত কুমার। কিশোর কুমার স্পেশ্যাল এপিসোডে অমিতের উপস্থিতি সমৃদ্ধ করবে এই শোকে। ‘বড়ে আচ্ছে লাগতে হ্যায়’ গাইতে গাইতে অমিত কুমারের ড্রামাটিক এন্ট্রি এনজয় করবেন দর্শক। অমিত কুমার সব অন্যান্য বিচারকদের উপস্থিতিতে প্রথমবার ট্রফি প্রকাশ্যে আনা হবে।

অমিত কুমারের উপস্থিতি মানেই কিশোর কুমার সম্পর্কে বহু অজানা তথ্য জানতে পারেন দর্শক। এই মঞ্চও তার ব্যতিক্রম নয়। কখনও বিভিন্ন ছবির নেপথ্যের গল্প, কখনও বা আশা ভোঁসলের সঙ্গে কিশোরের কেমিস্ট্রির কাহিনি শেয়ার করবেন অমিত। সঙ্গে থাকবে তাঁর গলায় জনপ্রিয় কিছু গান।

পরিচালক তথা প্রযোজক রাজ চক্রবর্তী প্রায় ১১ বছর পর নন ফিকশন শো তৈরি করছেন। প্রায় ১৬ জন প্রতিযোগীকে নিয়ে শুরু হয়েছিল এই মিউজিক্যাল জার্নি। বহুদিন পরে দেখা যাচ্ছে রাজ-মীর জুটিকে। এই জুটি এর আগে মীরাক্কেল তৈরি করেছিলেন। যার জনপ্রিয়তা বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে নিঃসন্দেহে একটি মাইলস্টোন। ‘সঙ্গীতের মহাযুদ্ধ’-এ প্রতিযোগীদের তালিকায় চমক ছিল। যাঁরা প্রতিযোগিতা করছেন, তাঁরা মিউজিক ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যেই পরিচিত মুখ। তীর্থ, দীপমালা হালদার, সৌম্য চক্রবর্তী, আফরিন রানা, প্রীতম রায়, সুমন মজুমদার, শালিনী মুখোপাধ্যায়, রাহুল দত্ত, রাজদীপ মুখোপাধ্যায়, সায়ম পালের মতো শিল্পীরা অংশ নিয়েছেন। প্রতিযোগিতার ধরনে নির্মাতারা নতুনত্ব এনেছেন। উস্তাদ রশিদ খান, জিৎ গঙ্গোপাধ্যায়, মীর, রাজ চক্রবর্তী প্রত্যেকের উপস্থিতি এই শো-কে অন্য মাত্রায় নিয়ে গিয়েছে।

আরও পড়ুন, Bengali Actress: ‘রাসমণি’র শুটিংয়ে ‘জগদম্বা’র আইবুড়োভাত