Bengali Actress: ‘রাসমণি’র শুটিংয়ে ‘জগদম্বা’র আইবুড়োভাত

Bengali Actress: গত অক্টোবরে তূর্য সেনের সঙ্গে রেজিস্ট্রি বিয়ে করেন রোশনি। সেই অনুষ্ঠানে ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

Bengali Actress: ‘রাসমণি’র শুটিংয়ে ‘জগদম্বা’র আইবুড়োভাত
রোশনিকে খাইয়ে দিচ্ছেন প্রমিতা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 17, 2021 | 11:45 AM

জগদম্বা। ‘করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্ব’ ধারাবাহিকে তাঁকে দর্শক এ ভাবেই দেখতে অভ্যস্ত। তিনি অর্থাৎ অভিনেত্রী রোশনি ভট্টাচার্য। কিছুদিন আগেই রেজিস্ট্রি, এনগেজমেন্ট সেরেছেন রোশনি। সামনেই তাঁর সামাজিক বিয়ে। তার আগে ‘রাসমণি’ পরিবারের সদস্যরা রোশনিকে শুটিং সেটেই আইবুড়োভাত খাওয়ালেন।

সুমন দে, দিয়া চক্রবর্তী, প্রমিতা চক্রবর্তী, সৌরভ সাহা, কৌশিক দাস, সৌমি চক্রবর্তী, অরুণাভ দে-র মতো এই ধারাবাহিকের সঙ্গে যুক্ত শিল্পীরা রোশনির পছন্দের খাবারের আয়োজন করেছিলেন। বিয়ের আগে আইবুড়োভাত খাওয়ানোর রীতি রয়েছে। সেই রীতি মেনেই এই আয়োজন করা হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় রোশনি নিজে এবং প্রমিতা সেলিব্রেশনের ছবি শেয়ার করেছেন।

View this post on Instagram

A post shared by Suman Dey (@sumandey321)

এর আগে এই ধারাবাহিকেই গৌরব চট্টোপাধ্যায়ের আইবুড়োভাত হয়েছিল। গত ডিসেম্বরে বিয়ে করেছিলেন গৌরব-দেবলীনা। তার আগে তাঁর জন্যও সুন্দর আয়োজন করেছিলেন সহ শিল্পীরা। গৌরব এই ধারাবাহিকে মথুরবাবুর চরিত্রে অভিনয় করতেন। তাঁর অনস্ক্রিন জার্নি কিছুদিন আগেই শেষ হয়ে হিয়েছে। দিনের অনেকটা সময় একসঙ্গেই শুটিং ফ্লোরে থাকতে হয় শিল্পীদের। কার্যত পারিবারিক বন্ধনে আবদ্ধ হয়ে যান তাঁরা। এই ধারাবাহিকও তার ব্যতিক্রম নয়। সে কারণেই এ ভাবে সেলিব্রেট করতে পারেন শিল্পীরা।

গত অক্টোবরে তূর্য সেনের সঙ্গে রেজিস্ট্রি বিয়ে করেন রোশনি। সেই অনুষ্ঠানে ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। তবে এ বার সামাজিক বিয়েতে ইন্ডাস্ট্রির সদস্যরাও নিমন্ত্রিত বলে খবর। সকলের আশীর্বাদ নিয়ে নতুন পথ চলা শুরু করবেন অভিনেত্রী। রোশনি মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেন। ধারাবাহিক ‘প্রেমের কাহিনি’তে তাঁর অভিনয় প্রথম নজরে পড়ে। এরপর ‘আলোয় ভুবন ভরা’ ধারাবাহিকে এক অ্যাসিড অ্যাটাক সারভাইভারের ভূমিকায় অভিনয় করেন তিনি। ‘রাসমণি’ ধারাবাহিকেও তাঁর অভিনয় প্রশংসিত।