Kisi Ka Bhai Kisi Ki Jaan: নয়া অবতারে সলমন, মুহূর্তে ছবি ভাইরাল

Salman Khan: টাইগার ৩ ছবির সেট থেকে ছবি শেয়ার করার পর এবার তিনি কিসি কি ভাই কিসি কি জান ছবির সেট থেকে ছবি শেয়ার করে সকলের নজর কাড়লেন।

Kisi Ka Bhai Kisi Ki Jaan: নয়া অবতারে সলমন, মুহূর্তে ছবি ভাইরাল
কৃষ্ণসার হরিণ হত্যায় আবার হুমকি সলমন খানকে
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2022 | 7:56 AM

সলমন খান এখন খবরের শিরোনামে। টানা দুবছর পর বড় পর্দায় ফেরা। অন্তীম ছবি শেষ মুক্তি পেয়েছিল সলমন খানের। তার আগে রাধে ছবি মুক্তি পায় ওটিটি প্ল্যাটফর্মে। অন্তীম ছবিতে বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে সলমন খান থাকলেও সর্বত্র ছড়িয়ে পড়ে যে এই ছবি সলমন খানের নয়, আয়ূষকে ঘিরেই তৈরি হতে থাকে জল্পনা। ফলে এই ছবিতে খুব একটা প্রবাব বিস্তার করতে সক্ষম হননি সলমন খান। এবার বক্স অফিসে কামব্যাকের পালা। সলমন খান নয়া অবতারে ফিরতে চলেছেন সিনেদুনিয়ায়। একাধিক ছবির লুক ইতিমধ্যেই ভাইরাল।

টাইগার ৩ ছবির সেট থেকে ছবি শেয়ার করার পর এবার তিনি কিসি কি ভাই কিসি কি জান ছবির সেট থেকে ছবি শেয়ার করে সকলের নজর কাড়লেন। ঝড়ের গতিতে ভাইরাল হল ছবি। যেখানে পরতে-পরতে সলমনের লুকে ধরা দিল এক হ্যান্ডসম পুরুষ। কমেন্ট বক্স মুহূর্তে ভরে উঠল প্রশংসায়। সলমন খানকে এই অবতারে দেখা মাত্রই সর্বত্র খুশির হওয়া। ছবির কাজ প্রায় শেষের পথে। তলতি বছরের শেষেই এই ছবি মুক্তি পাওয়ার কথা। ২০২২ সালের শেষ অর্থাৎ ডিসেম্বর করেই ছবি মুক্তির সম্ভাব্য দিন ঘোষিত হতে পারে।

View this post on Instagram

A post shared by Salman Khan (@beingsalmankhan)

সব মিলিয়ে সলমন খান এখন খবরের শিরোনামে। সদ্য বিগ বস নিয়ে চলছে নানা আলোচনা, তারই মধ্যে সলমন খানকে নিয়ে ছবির কাজও চলছে। কিসি কি ভাই কিসি কি জান ছবিতে সলমনের সঙ্গে দেখা যাবে শেহনাজ গিলকেও। এটাই শেহনাজের প্রথম ছবি। নিজেই একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি যে এই সুযোগ সলমন খান তাঁকে করে দেওয়ায় তিনি কৃতজ্ঞ। পরবর্তী ছবিতে তিনি মুখ্যভুমিকায় অভিনয়েরও সুযোগ পান। অন্যদিকে সলমন খানেরও আরও দুটি ছবি এখন মুক্তির অপেক্ষায়। যার জন্য অপেক্ষা করতে হবে ২০২৩-এর।