Salman khan: জন্মদিনে প্রথম উপহার সাপের থেকেই পেলাম: সলমন খান

সংবাদ সংস্থা এএনআইকে ভাইজান জানিয়েছেন সাপটি নাকি একবার নয় তিন বার তাঁকে কামড়েছিল। তিনি আরও দাবি করেছেন, সাপটিতে নাকি বিষ ছিল।

Salman khan: জন্মদিনে প্রথম উপহার সাপের থেকেই পেলাম: সলমন খান
মুখ খুললেন সলমন
Follow Us:
| Edited By: | Updated on: Dec 27, 2021 | 3:36 PM

সলমন খানকে সাপে কামড় দিয়েছে, শনিবার রাত থেকে এ খবর যেমন রাতারাতি ঘুম কেড়ে নিয়েছিল ভাইজান ভক্তদের। দুশ্চিন্তায় দু’চোখের পাতা এক করতে পারেননি তাঁর পরিবারের সদস্যরা। তবে এখন সলমন সুস্থ। জন্মদিন সেলিব্রেটও করবেন আজ অর্থাৎ সোমবার। তার আগে সাংবাদিকদের মুখোমুখি হলেন তিনি। একইসঙ্গে প্রথম বার মুখ খুললেন সাপে কামড় প্রসঙ্গ নিয়েও।

সংবাদ সংস্থা এএনআইকে ভাইজান জানিয়েছেন সাপটি নাকি একবার নয় তিন বার তাঁকে কামড়েছিল। তিনি আরও দাবি করেছেন, সাপটিতে নাকি বিষ ছিল। যদিও এর আগে চিকিৎসকরা জানিয়েছিলেন, সাপটি বিষধর নয়। এমনকি সলমনের বাবা সেলিম খানও সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছিলেন। এ প্রসঙ্গে সলমনের বলেছেন, “সাপটা কী করে যেন ফার্মহাইউজে ঢুকে পড়ে। আমি লাঠি দিয়ে ওটিকে বাইরে ফেলতে যাই। তখনই ওটা আমায় তিন বার কামড়ায়। সাপে বিষ ছিল। ৬ ঘণ্টা হাসপাতালে থাকতে হয় আমায়। যদিও এখন আমি সুস্থ”। মজার ছলে তিনি যোগ করেন, “বোনেরা ভয় পেয়ে গিয়েছিল। কিন্তু আমি ওর সঙ্গে  ছবিও তুলে রেখেছি…হতে পারে ও নিজেও ঘাবড়ে গিয়ে কামড়ে দিয়েছে”। একই সঙ্গে ভাইজান হাসতে হাসতে যোগ করেন, “জন্মদিনে প্রথম উপহার সাপের থেকেই পেলাম”।

সলমনের পানভেলের ওই খামার বাড়িতে শুধু সাপ নয়, রয়েছে কাঁকড়াবিছেও। এ কথা জানিয়েছেন সলমনের বাবা সেলিম খান নিজেই। তিনি জানান, এর আগেও তাঁর বাড়ির পরিচারক বিছের কামড় খেয়েছে বহুবার। তবে ছেলে যে এখন নিরাপদে রয়েছেন, এই খবরে স্বস্তিতে বাবা। যদিও বাবার মন্তব্যে সলমনের পাল্টা মজার উত্তর, “বাবা শুনেই জিজ্ঞাসা করলেন সাপটা বেঁচে আছে কিনা…”।

ওদিকে সলমনকে সাপে কামড়েছে শুনে ইতিমধ্যেই তাঁর বাড়িতে ভিড় করতে শুরু করেছেন বলিউডের সেলেবরা। এঁদের মধ্যে রয়েছেন ভাইজানের প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানীও। রয়েছেন ইব্রাহিম আলি খান ও ববি দেওল। অবশ্য ভিড় করার আরও এক কারণ রয়েছে। আজ ৫৬ বছর পূর্ণ করলেন সলমন। পানভেলে আয়োজন করা হয়েছে ছোটখাটো এক পার্টির। সেখানেই যোগ দিতে পুরদস্তুর তৈরি বলিপাড়ার সেলেবকুল।