Salman Khan: জন্মদিনের ঠিক আগেই বড় অঘটন, ফার্মহাউজে সাপের কামড় খেলেন সলমন খান

জন্মদিনের বাকি মাত্র এক দিন। তার আগেই বড় অঘটন খান পরিবারে।

Salman Khan: জন্মদিনের ঠিক আগেই বড় অঘটন, ফার্মহাউজে সাপের কামড় খেলেন সলমন খান
ফার্মহাউজে সাপের ছোবল সলমনকে
Follow Us:
| Edited By: | Updated on: Dec 26, 2021 | 5:14 PM

জন্মদিনের বাকি মাত্র এক দিন। তার আগেই বড় অঘটন খান পরিবারে। পানভেলের ফার্মহাউজে সাপের কামড় খেলেন সুপারস্টার সলমন খান। ঘটনার পরেই তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। এই মুহূর্তে তাঁর অবস্থা স্থিতিশীল বলেই হাসপাতাল সূত্রে খবর। হাসপাতাল সূত্রে আরও জানা যাচ্ছে সাপটি বিষধর ছিল না। সেই কারণেই এ যাত্রায় রক্ষে পেয়েছেন বলিউডের দাবাং।

সলমনের পরিবার সূত্রে জানা গিয়েছে, জন্মদিন ও ক্রিসমাস যৌথভাবে পালন করতে পানভেলে তাঁর ফার্মহাউজে গিয়েছিলেন সলমন। সেখানেই বাগান সংলগ্ন এলাকায় বন্ধুদের সঙ্গে খোশ গল্পে মেতেছিলেন তিনি। সলমনের বাগান বাড়ি জঙ্গলে ঘেরা। রয়েছে ফ্লোরা ও ফনার সমাহার। সেখানেই বড়দিনের রাতে আচমকাই হাতে কিছু কামড় অনুভব করেন। সলমনের বন্ধুই দেখতে পায় সাপটিকে। এক মুহূর্ত দেরি না করে ভাইজানকে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী হাসপাতালে। সেখানেই চিকিৎসা হয় তাঁর। যদিও প্রাথমিক চিকিৎসার পর তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। এই মুহূর্তে ওই খামারবাড়িতেই বিশ্রামে রয়েছেন তিনি।

বাগানবাড়িতে যে সাপ রয়েছে সে কথা নাকি আগেই তাঁর পরিচারকদের জানিয়েছিলেন সলমন। নিতে বলেছিলেন উপযুক্ত ব্যবস্থাও, ইন্ডিয়া টুডেকে জানিয়েছে সলমন ঘনিষ্ঠ এক সূত্র। কিন্তু তার পরেও শীতকালে কী করে সাপের কামড় খেলেন অভিনেতা, তা পরিবারের তরফেও খতিয়ে দেখা হচ্ছে।

এই বছর জন্মদিন ধুমধাম করে পালন করার ইচ্ছে ছিল না সলমনের। ভেবেছিলেন ওই ফার্মহাউজেই কাছের বন্ধুদের ও পরিবার নিয়ে যবে সেলিব্রেশন। কিন্তু এই ঘটনার পর ভাইজান কতটা সেলিব্রেশনে মাততে পারবেন সেই প্রশ্নই ভাবাচ্ছে তাঁর পরিবারের সদস্যদের।