Neeraj Kabi: মেঘনা গুলজারের সঙ্গে আবার একসঙ্গে কাজ করতে চলেছেন নীরজ, দেখুন কোন চরিত্র

Neeraj Kabi: ভিডিয়োটি ছবির জন্য বেশ কিছু প্রস্তুতির আভাস দিয়েছে। পোশাক থেকে শুরু করে চরিত্রের লুক পর্যন্ত সবই পাওয়া গিয়েছে।

Neeraj Kabi: মেঘনা গুলজারের সঙ্গে আবার একসঙ্গে কাজ করতে চলেছেন নীরজ, দেখুন কোন চরিত্র
আবার মেঘনার ছবিতে নীরজ কবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2022 | 11:44 PM

কয়েকদিন আগে ভিকি কৌশল মেঘনা গুলজারের স্যাম বাহাদুরের জন্য শুটিং শুরু করার সময় একটি ভিডিয়ো পোস্ট করেন। যেখানে অভিনেতা ভিডিয়োটির সঙ্গে লিখেছেন, “শুধু কৃতজ্ঞতা যখন আমরা এই অত্যন্ত বিশেষ যাত্রা শুরু করেছি। স্যাম বীরের কাজ শুরু হয়েছে!” মেঘনা অগস্টে শুটিং শুরু করেন। ভিডিয়োটি ছবির জন্য বেশ কিছু প্রস্তুতির আভাস দিয়েছে। পোশাক থেকে শুরু করে চরিত্রের লুক পর্যন্ত সবই পাওয়া গিয়েছে। নতুন খবর প্রকাশ্যে এসেছে ছবি নিয়ে।  একটি প্রতিবেদনে বলা হয়েছে অভিনেতা নীরজ কবিও ছবিটিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন। যা শোনা যাচ্ছে তিনি দেশের প্রথম প্রধানমন্ত্রী জওহরলাল নেহরুর চরিত্রে অভিনয় করছেন। কবি এবং মেঘনা গুলজার এর আগে একসঙ্গে ‘তলভর’ ছবিতে কাজ করেন। তাই আবার তাঁরা একসঙ্গে কাজ করছেন এই খবরটি বেশ উত্তেজনাপূর্ণ। কবিকে শেষ দেখা গিয়েছিল ‘শেরনি’ এবং ‘শেরদিল: দ্য ফিলিবিট সাগা’ ছবিতে।

প্রতিবেদন অনুসারে, স্যাম বাহাদুর ছবির টিম কাশ্মীরে শেষ পর্যায়ের শুটিং করছে, সেখান থেকে তারা দিল্লিতে কাজ করবে। এতে আরও অভিনয় করেছেন সানিয়া মালহোত্রা ও ফাতিমা সানা শেখ। দঙ্গল ছবির পর আবার সানিয়া-ফাতিম একসঙ্গে কাজ করছেন এই ছবিতে। ভিকি সেট থেকে একটি নেপথ্যের দৃশ্য শেয়ার করেছিলেন যেখানে তিনি একটি হুডি পরেছিলেন এবং এতে ‘স্যাম বাহাদুর’ লেখা ছিল এবং একটি ক্লিন-শেভের লুক ছিল তাঁর চরিত্রের চাহিদা অনুযায়ী।

‘স্যাম বাহাদুর’ ফিল্ড মার্শাল স্যাম মানেকশ’র জীবনী অবলম্বনে তৈরি হচ্ছে।