Sameer Wankhede: চাকরি পেতে ধর্ম বদলেছেন? নবাব মালিকের নতুন আক্রমণের কী জবাব দিলেন সমীর ওয়াংখেড়ে

Mumbai Cruise Drug Party: নবাব মালিকের অভিযোগ, এনসিবিতে চাকরি পাওয়ার জন্যই নাকি নিজের ধর্ম গোপন করেছেন সমীর ওয়াংখেড়ে।

Sameer Wankhede: চাকরি পেতে ধর্ম বদলেছেন? নবাব মালিকের নতুন আক্রমণের কী জবাব দিলেন সমীর ওয়াংখেড়ে
সমীর ওয়াংখেড়েকে ফের আক্রমণ নবাব মালিকের (ছবি- টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 27, 2021 | 3:53 PM

মুম্বই: টিনসেল টাউনের হাই প্রোফাইল মাদক মামলায় এতদিন পর্যন্ত সকলের নজর ছিল শাহরুখ পুত্র আরিয়ান খানের (Aryan Khan) দিকে। এখন অভিযুক্ত আরিয়ান খানের নামের পাশপাশি মামলার তদন্তকারী আধিকারিক সমীর ওয়াংখেড়ের (Sameer Wankhede) নামও শিরোনামে। সম্প্রতি মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক (Nawab Malik) তাঁর বিরুদ্ধে একের পর এক অভিযোগের আঙুল তুলেছেন। আর এবার মন্ত্রীর নিশানায় এনসিবি আধিকারিকের ধর্ম। অভিযোগ, এনসিবিতে চাকরি পাওয়ার জন্যই নাকি নিজের ধর্ম গোপন করেছেন সমীর ওয়াংখেড়ে।

বুধবার সকালেই নবাব মালিক একটি টুইট করেন। সমীর ওয়াংখেড়ের বিবাহের একটি ছবি টুইট করেন তিনি। সঙ্গে লেখেন, একটি মিষ্টি দম্পতি। সমীর দাউদ ওয়াংখেড়ে এবং তাঁর স্ত্রী শাবানা কুরেশি। মুসলিম মতে সেই বিয়ে হয়েছিল। বিয়ের নিকাহনামা তুলে ধরে নবাব মালিক দাবি করেন, সমীরের ধর্ম নিয়ে তাঁর কোনও আপত্তি নেই। তবে যে চাকরির জন্য নিজের ধর্ম বদলে ফেলতে পারে, তিনি আসলে একজন অসৎ ব্যক্তি। এর পাশাপাশি ঘুষ নেওয়া, বেআইনিভাবে ফোনে আড়ি পাতার অভিযোগও উঠেছে সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে।

এদিকে নবাব মালিকের টানা আক্রমণের পাল্টা জবাব দিতেও ছাড়ছেন না সমীর ওয়াংখেড়ে। আজ বিকেলে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে আরিয়ান খান মাদক মামলার তদন্তকারী আধিকারিক জানান, “আমি জন্ম থেকে হিন্দুই। এক দলিত পরিবারে আমার জন্ম। আমি আজও একজন হিন্দুই আছি। আমি কোনওদিন কোনও ধর্ম বদল করিনি। ভারত এক ধর্ম নিরপেক্ষ দেশ এবং আমি এর জন্য গর্বিত।”

নবাব মালিক তাঁর বিরুদ্ধে চাকরি পাওয়ার জন্য যে জাল জন্ম শংসাপত্র তৈরির অভিযোগ এনেছেন, আজ তা কার্যত নস্যাৎ করে দেন সমীর ওয়াংখেড়ে। যদিও নবাব মালিকও তাঁর নিজের দাবিতে বেশ আত্মবিশ্বাসী। কারণ, তাঁকে বলতে শোনা গিয়েছিল, এই দাবি যদি ভুল হয়, তাহলে নাকি তিনি রাজনীতিই ছেড়ে দেবেন।

এদিকে সমীর ওয়াংখেড়ে আরও জানিয়েছেন, “আমার বাবা হিন্দু, আর মা মুসলিম। আমি তাঁদের উভয়কেই ভালবাসি। আমার মা চেয়েছিলেন যেন মুসলিম রীতি মেনে আমার বিয়ে হয়। কিন্তু বিশেষ বিবাহ আইনের আওতায় আমার বিয়ের রেজিস্ট্রি হয়… কারণ যখন দুটি ভিন্ন ধর্মের মানুষ বিয়ে করে, তখন এই আইনের আওতাতেই বিয়ের রেজিস্ট্রি হয়ে থাকে।”

তিনি আরও বলেন, “পরে আমাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। আমি যদি অন্য ধর্মে ধর্মান্তরিত হয়ে থাকি… নবাব মালিককে তার সার্টিফিকেট দেখাতে হবে… একটি প্রমাণ। আমার বাবাও স্পেশাল ম্যারেজ অ্যাক্টের আওতায় বিয়ের শংসাপত্র দেখাতে পারেন।”

আরও পড়ুন : Aryan Khan Drug Case: আরিয়ানের সঙ্গে টানা হল তুলনা, মুম্বই মাদককাণ্ডে জামিন দুই অভিযুক্তের