Sanjay Gossip: Sanju সমকামী? পুরুষ বন্ধুর সঙ্গে দীর্ঘক্ষণ দরজা বন্ধ করে কথা, উদ্বেগ নার্গিসের

Relationship: বন্ধুদের সঙ্গে ছিলেন ভীষণ সাবলীল। নিজের ঘরে দীর্ঘক্ষণ বন্ধুদের সঙ্গে গল্প করতেন তিনি। তবে এই বিষয়টা মোটেও সহজ চোখে দেখতেন না নার্গিস। 

Sanjay Gossip: Sanju সমকামী? পুরুষ বন্ধুর সঙ্গে দীর্ঘক্ষণ দরজা বন্ধ করে কথা, উদ্বেগ নার্গিসের
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2023 | 11:08 AM

সঞ্জয় দত্ত, বলিউডের এখন তিনি সঞ্জুবাবা। সকলের প্রিয় এই অভিনেতা যে মহিলা মহলে কতটা জনপ্রিয় তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। নিজেই একাধিক সাক্ষাৎকারে বলেছেন, একমহিলা সঙ্গে থেকেছেন তিনি, যে গুনে বলচে পারবেন না, ঠিক কত জনের সঙ্গে প্রেম করেছেন। আর সেই ছেলেকে নিয়ে কি না উদ্বেগ দেখা দিয়েছিল নার্গিস দত্তের মনে? কেরিয়ারের শুরুতে বেজায় লাজুক ও ভিতু ছিলেন সঞ্জয় দত্ত। মাথা নামিয়ে সকলের সঙ্গে কথা বলতেন। লুকিয়ে লুকিয়ে ধূমপান করতেন। কারও সঙ্গে আগবাড়িয়ে কথা বলতে চাইতেন না। তবে বন্ধুদের সঙ্গে ছিলেন ভীষণ সাবলীল। নিজের ঘরে দীর্ঘক্ষণ বন্ধুদের সঙ্গে গল্প করতেন তিনি। তবে এই বিষয়টা মোটেও সহজ চোখে দেখতেন না নার্গিস।

অন্দরমহলের কাহিনি উষ্কে সঞ্জয় দত্তের দিদি এক সাক্ষাৎকারে বলেছিলেন, ”প্রথম দিকে ভাইয়ের (সঞ্জয় দত্ত) বন্ধু আসা নিয়ে বেশ প্রশ্ন করতেন মা। আমি একবার মাকে তাঁর একবন্ধুর সঙ্গে কথা বলতে শুনে ফেলেছিলাম। তিনি বলছিলেন, কেন যে সঞ্জয় তাঁর বন্ধুরা আসলেই ঘরের দরজা বন্ধ করে দেয়? ঠিক কী ঘটছে? আশা করব ও সমকামী নয়।” সঞ্জয় তিন ভাইবোনের মধ্যে সবথেকে বেশি দুরন্ত ছিলেন। প্রিয়ার কথায়, ”মা মাঝে মধ্যেই সঞ্জয়ের ওপর রেগে যেতেন। চটি ছুঁড়ে মারতেন।”

প্রাথমিকভাবে পরিবারের কেউ জানতে পারতেন না সঞ্জয় দত্তের সম্পর্কের কথা। তবে একটা সময় সবটাই প্রকাশ্যে এসেছিল। সঞ্জয় দত্তের জীবনে সব থেকে বেশি যে নায়িকার নাম জড়িয়েছিল, তিনি হলেন মাধুরী দীক্ষিত। তাঁদের সম্পর্কের গভীরত ঠিক কতটা মজবুত ছিল, তা এক কথায় বলতে গেলে একটা সময় সকলেই জানতেন। তবে আইনিজটে জড়িয়ে যাওয়ার পর সঞ্জয় দত্তের জীবন পাল্টে যায় সম্পূর্ণরূপে। সরিয়ে নিয়ে যাওয়া হয় তাঁর জীবন থেকে মাধুরী দীক্ষিতকে। ভেঙে পড়েছিলেন সঞ্জয়, মানতে পারেননি, কিন্তু সময় সব ব্যথা ভুলিয়ে দিয়ে যায়। তাঁর ক্ষেত্রেও ব্যতিক্রম ঘটেনি।