ইউএই-র গোল্ডেন ভিসা পেলেন সঞ্জয় দত্ত, এতে কী সুবিধে পাবেন অভিনেতা?

সঞ্জয় টুইট করেন, ‘ইউএই-র গোল্ডেন ভিসা পেয়ে সম্মানিত বোধ করছি’। সংশ্লিষ্ট কর্তা ব্যক্তিদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

ইউএই-র গোল্ডেন ভিসা পেলেন সঞ্জয় দত্ত, এতে কী সুবিধে পাবেন অভিনেতা?
সঞ্জয় দত্ত।
Follow Us:
| Updated on: May 26, 2021 | 8:21 PM

ইউনাইটেড আরব এমিরেটস-এর পক্ষ থেকে গোল্ডেন ভিসা পেলেন বলিউড (Bollywood) অভিনেতা (Actor) সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। বুধবার সে কারণে ইউএই সরকারকে টুইট করে ধন্যবাদ জানিয়েছেন।

সঞ্জয় টুইট করেন, ‘ইউএই’-র (Dubai) গোল্ডেন ভিসা পেয়ে সম্মানিত বোধ করছি’। সংশ্লিষ্ট কর্তা ব্যক্তিদের ধন্যবাদ জানিয়েছেন তিনি। হাতে পাসপোর্টের ছবি নিয়ে মেজর জেনারেল মহম্মদ আল মারির সঙ্গে দাঁড়িয়ে ছবি তুলেছেন তিনি।

গোল্ডেন ভিসা কী? সূত্রের খবর, এই ভিসা প্রাপক ১০ বছর সংশ্লিষ্ট দেশে থাকার অনুমতি পাবেন। ২০১৯-এ প্রথম এই ভিসার কথা ঘোষণা করা হয়। তবে প্রাথমিক ভাবে শিল্পপতি এবং ব্যবসায়ীদের কথা ভেবেই এই ভিসা চালু করার কথা ভাবা হয়েছিল।

বলিউডের বহু তারকার পছন্দের ডেস্টিনেশন দুবাই। সঞ্জয়ও ব্যতিক্রম নন। ২০২০-র সেপ্টেম্বরে শেষবার স্ত্রী মান্যতাকে নিয়ে দুবাই গিয়েছিলেন সঞ্জয়। সোশ্যাল মিডিয়ায় দুবাই ভ্রমণের বহু ছবি শেয়ার করেছিলেন দম্পতি। এখন থেকে তিনি সে দেশে টানা ১০ বছর থাকার অনুমতি পেলেন।

‘সড়ক ২’ সঞ্জয়ের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি। সে ছবিতে আলিয়া ভাটের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন তিনি। আরও বেশ কিছু ছবিতে সই করেছেন সঞ্জয়। কিন্তু প্যানডেমিকের কারণে কবে থেকে সে সব ছবির শুটিং শুরু হবে, তা এখনও কেউ বলতে পারছেন না।

আরও পড়ুন, ফের বন্ধু রাখি-মিকা, ১৫ বছর পর কীভাবে ঝামেলা শেষ হল?