ফের বন্ধু রাখি-মিকা, ১৫ বছর পর কীভাবে ঝামেলা শেষ হল?

রাখি-মিকা দু’জনেই জানিয়েছেন, পুরনো তিক্ততা আর তাঁরা মনে রাখতে চান না। এখন তাঁরা বন্ধু।

ফের বন্ধু রাখি-মিকা, ১৫ বছর পর কীভাবে ঝামেলা শেষ হল?
মিকা এবং রাখি।
Follow Us:
| Updated on: May 26, 2021 | 7:42 PM

রাখি সাওয়ন্ত (Rakhi Sawant) এবং মিকা সিং (Mika Singh)। বলিউডের (Bollywood) এই দুই শিল্পী প্রায়ই শিরোনামে থাকেন। না! সব সময় যে তাঁদের অভিনয় বা গান শিরোনামে জায়গা করে নেয়, তা নয়। কখনও কখনও বিতর্কের কারণেও তাঁরা শিরোনামে। তবে এ বার নাকি তাঁরা বন্ধু। মুম্বইয়ের রাস্তায় ধরা পড়ল রাখি-মিকার বন্ধুত্বের ছবি।

১৫ বছর আগে অর্থাৎ ২০০৬ সালে মিকার জন্মদিনের পার্টিতে মিকা জোর করে রাখিকে চুমু খান। সেই থেকে তাঁদের মধ্যে ঝামেলার সূত্রপাত। এতগুলো বছর প্রকাশ্যে এই দুই শিল্পীকে একসঙ্গে দেখা যায়নি। তবে বুধবার মুম্বইয়ের একটি কফি শপের বাইরে ফ্রেমবন্দি হলেন রাখি এবং মিকা। রিয়ালিটি শো ‘বিগ বস ১৪’-এ রাখির পারফরম্যান্সের প্রশংসা করলেন মিকা। অন্যদিকে মিকার যাবতীয় সমাজসেবা মূলক কাজের প্রশংসা করলেন রাখি।

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

রাখি এ দিন উপস্থিত সাংবাদিকদের জানান, সদ্য মুক্তি পেয়েছে সলমন খান অভিনীত ‘রাধে’। সেই ছবিকে খারাপ বলা যাবে না। রাখির যুক্তি, তাঁর মায়ের ক্যানসারের অস্ত্রোপচারে সাহায্য করেছেন সলমন। পাশাপাশি ওই ছবিতে মিকা গান গেয়েছেন। সে কারণে ওই ছবিকে খারাপ বলা যাবে না। মিকার কথায়, “আমি এই রাস্তা দিয়েই যাচ্ছিলাম। ভাবলাম, রাখির সঙ্গে দেখা করি। আর বিগ বস দর্শক দেখেছেন শুধুমাত্র রাখির জন্য।” এ কথা শুনে আবার মিকার পা ছুঁয়ে প্রণাম করতে যান রাখি!

এ দিন রাখি-মিকা দু’জনেই জানিয়েছেন, পুরনো তিক্ততা আর তাঁরা মনে রাখতে চান না। এখন তাঁরা বন্ধু।

আরও পড়ুন, ডিজিটাল প্ল্যাটফর্মেও কনটেন্ট কম পড়ছে: মিনিশা লাম্বা