‘বাবা, বন্ধু, মেন্টর…ভালবাসি তোমায়’, সুনীল দত্তের মৃত্যুদিনে আবেগঘন সঞ্জয়

৫ মে, ২০০৫ মুম্বইয়ে নিজের বাড়িতে মৃত্যু হয় সুনীল দত্তের। বাবার সঙ্গে এক পুরনো ছবি শেয়ার করে সঞ্জয় লেখেন, "একজন পিতা, আইডল, বন্ধু, মেন্টর... আমার সবটুকু জুড়েই ছিলে তুমি। ভালবাসি বাবা। মিস করি খুব।

'বাবা, বন্ধু, মেন্টর...ভালবাসি তোমায়', সুনীল দত্তের মৃত্যুদিনে আবেগঘন সঞ্জয়
বাবার সঙ্গে সঞ্জয়
Follow Us:
| Updated on: May 25, 2021 | 10:28 PM

বাবা নেই আজ প্রায় ১৬ বছর। বাবার মৃত্যুদিনে আবেগঘন পুত্র সঞ্জয় দত্ত। তাঁর সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ল বাবার প্রতি ভালবাসার ইজহার। ক্যাপশনেই বুঝিয়ে দিলেন তাঁর জীবনের কতটা অংশ জুড়ে আরও বিরাজ করছে বাবার উজ্জ্বল উপস্থিতি।

২৫ মে, ২০০৫ মুম্বইয়ে নিজের বাড়িতে মৃত্যু হয় সুনীল দত্তের। বাবার সঙ্গে এক পুরনো ছবি শেয়ার করে সঞ্জয় লেখেন, “একজন পিতা, আইডল, বন্ধু, মেন্টর… আমার সবটুকু জুড়েই ছিলে তুমি। ভালবাসি বাবা। মিস করি খুব। ” বাবা-ছেলের ওই কেমিস্ট্রি দেখে চোখে জল ভক্তদেরও। সঞ্জয় কন্যা ত্রিশলা পাঠিয়েছেন ভালবাসার ইমোজি।

View this post on Instagram

A post shared by Sanjay Dutt (@duttsanjay)

প্রায়শই নিজের সোশ্যাল মিডিয়ায় বাবা-মায়ের স্মৃতিতে ডুব দেন সঞ্জয়। বাবার পাশাপাশি শেয়ার করে মা নার্গিসের ছবিও। গত বছর গুরু = পূর্ণিমার সময় বাবা-মায়ের একসঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন সঞ্জয়। লিখেছিলেন, “আমার বাবা মা আমার সঙ্গে নেই। কিত্ন উতাদের শিক্ষা এবং আশীর্বাদ এই দুইই সারা জীবন আমার সঙ্গে থাকবে। তারাই তো আমার প্রথম গুরু।”

আরও পড়ুন- টানা তিন মাস কেমোথেরাপির পর কেমন আছেন ঐন্দ্রিলা?

কেরিয়ারের প্রথম দিকে সঞ্জয়ের খামখেয়ালি জীবনের ঝক্কি পোহাতে হয়েছিল বাবা সুনীল। সে ছবি আমরা রাজকুমার হিরানির সিনেমা সঞ্জুতে দেখেছি কিছুটা। ছেলেকে প্রথম থেকেই আগলে রেখেছিলেন সুনীল। প্রাণপণে চেষ্টা করেছিলেন মাদকাসক্ত ছেলেকে পথে ফেরানোর। এই বিশেষ দিনে সে কথাই কি বড় বেশি মনে পড়ছে সঞ্জয়ের?