Shehnaaz Gill: ‘আমি আর ‘পাঞ্জাবের ক্যাটরিনা’ পরিচয়ে বাঁচতে চাই না’, শেহনাজ়ের উক্তি চমকে দেওয়ার মতো…

Shehnaaz Gill: বিগ বসে থাকাকালীন তাঁর নামের সঙ্গে জুড়েছিল 'পাঞ্জাব কি ক্যাটরিনা' ট্যাগ। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সেই ট্যাগকেও অস্বীকার করেছেন শেহনাজ়।

Shehnaaz Gill: 'আমি আর 'পাঞ্জাবের ক্যাটরিনা' পরিচয়ে বাঁচতে চাই না', শেহনাজ়ের উক্তি চমকে দেওয়ার মতো...
শেহনাজ় গিল।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2022 | 12:38 PM

অনেকটাই পাল্টে গিয়েছেন শেহনাজ় গিল। গত বছর প্রেমিক সিদ্ধার্থ শুক্লাকে হারিয়ে তিনিও প্রাণশক্তি হারিয়ে ফেলেছিলেন। ‘বিগ বস সিজ়ন ১৩’-তে সিদ্ধার্থের সঙ্গে আলাপ হয় শেহনাজ়ের। সেই থেকে তাঁদের ঘনিষ্ঠতা বাড়ে। কিন্তু হঠাৎই গত বছর হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন অভিনেতা। তারপর একমাস বাড়ি থেকে বের হননি শেহনাজ়। তাঁর মুখের চেনা হাসিটাও হারিয়ে গিয়েছে। অনুরাগীদের মনেও দুঃখ ছিল খুব এবং প্রশ্ন ছিল কেন শেহনাজ় হাসেন না? কবে তিনি স্বাভাবিক জীবনে ফিরবেন? আস্তে-আস্তে নিজস্ব চেনা ছন্দে ফিরছেন অভিনেত্রী। বিগ বসে থাকাকালীন তাঁর নামের সঙ্গে জুড়েছিল ‘পাঞ্জাব কি ক্যাটরিনা’ ট্যাগ। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সেই ট্যাগকেও অস্বীকার করেছেন শেহনাজ়। তাঁর উত্তর চমকে দেওয়ার মতো।

শেহনাজ় নিজস্ব কায়দায় বলেছেন, “আমি আর পাঞ্জাবের ক্যাটরিনা পরিচয়ে বাঁচতে চাই না। আমি ভারতের শেহনাজ় হয়ে পরিচিত হতে চাই। সত্যিটা হল, ক্যাটরিনা কাইফ নিজেই এখন ‘পাঞ্জাব কি ক্যাটরিনা’।” এই উক্তির ব্যাখ্যাও দিয়েছেন শেহনাজ়। তিনি বলেছেন, “আসলে যবে থেকে পাঞ্জাবের ছেলে ভিকি কৌশলের সঙ্গে বিয়ে হয়েছে ক্যাটরিনার, তিনি সেখানকার বউমা হয়ে গিয়েছেন। তা হলে তো সঠিক অর্থে তিনিই ‘পাঞ্জাব কি ক্যাটরিনা’। আমি নই।”

এর আগে শেহনাজ় জানিয়েছিলেন, তাঁর কার্তিক আরিয়ানকে ভাল লাগে। কার্তিকের উপর তাঁর ক্রাশ আছে। এ কথা স্বীকার করেছিলেন শেহনাজ় নিজে। সেই ভাল লাগা এখন সম্মানে পরিণত হয়েছে শেহনাজ়ের কাছে। তিনি বলেছেন, “কার্তিকের উপর আমার আর ক্রাশ নেই। তাঁকে আমি সম্মান করি। আমি চাই কার্তিক জীবনে অনেক উন্নতি করুন।”