Shah Rukh Khan: জানুয়ারি পর্যন্ত অপেক্ষা আর নয়, আজ-ই বড়পর্দায় শাহরুখের ছবি মুক্তির জল্পনা তুঙ্গে

Deepika Padukone: ১৭ নভেম্বর দেশের মোট কুড়িটা শহরে এই ছবি মুক্তি পাওয়ার কথা। তালিকা থেকে বাদ পড়েনি কলকাতার নাম। তবে এই ছবি কত দিন চলবে?

Shah Rukh Khan: জানুয়ারি পর্যন্ত অপেক্ষা আর নয়, আজ-ই বড়পর্দায় শাহরুখের ছবি মুক্তির জল্পনা তুঙ্গে
তবে তার উত্তরে ছিল এমবাপেকে ঘিরে প্রশংসাও। তিনি জানান এমবাপের কড় টক্করও বেশ উপভোগ করার বিষয়। তবে এখানেই শেষ নয়, ভক্তদের আরও অন্যান্য প্রশ্নের উত্তর দিলেন এদিন শাহরুখ খান।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 17, 2022 | 1:08 PM

শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন এই জুটির মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ পর্দায় ঠিক কতটা রঙিন তা আর আলাদা করে বলার অপেক্ষায় রাখে না। চেন্নাই এক্সপ্রেস হোক কিংবা ওম শান্তি ওম ছবি, মুক্তি পাওয়া মাত্রই দর্শক মনে যেভাবে এই জুটি জায়গা করে নিয়ে থাকেন, তা সত্যিই প্রশংসনীয়। আবারও শাহরুখ খানের কামব্যাক ছবিতে দীপিকাই জায়গা করে নিয়েছেন। পাঠান ছবির মুক্তি ঘিরে দর্শক মনে ইতিমধ্যেই উত্তেজনার পারদ তুঙ্গে। তবে এই জুটির রসায়ন যে কতটা গভীর, কতটা সুন্দর এবং কতটা জনপ্রিয় হতে পারে তা আরও একবার মনে করিয়ে দিতেই শেষ পাতে মুক্তি পেতে চলেছে ওম শান্তি ওম। হ্যাঁ ঠিক শুনেছেন। এটাই বর্তমানে শাহরুখ ভক্তদের জন্য বড় খবর।

সদ্য শাহরুখ খানের জন্মদিন উপলক্ষে দিলওয়ালে দুলহেনিয়া লে জায়েঙ্গে মুক্তি পেয়েছিল গোটা দেশ জুড়ে। এবার দীপিকা শাহরুখ খান রসায়নের অনবদ্য সুপার হিট ছবি ওম শান্তি ওম নিয়ে বাড়লো জল্পনা। ১৭ নভেম্বর দেশের মোট কুড়িটা শহরে এই ছবি মুক্তি পাওয়ার কথা। তালিকা থেকে বাদ পড়েনি কলকাতার নাম। তবে এই ছবি কত দিন চলবে? কোথায়-কোথায় তা দেখা যাবে, টিকিট কীভাবে মিলবে, তার বিস্তারিত তথ্য এখনও সামনে আসেনি। তবে ছবি মুক্তি পাচ্ছে, এই খবর পাওয়া মাত্রই শাহরুখ ভক্তদের মনে খুশির হাওয়া।

টানা চার বছর বড় পর্দায় কিং খান-কে দেখার অপেক্ষায় দিনগুলি ছিলেন যাঁরা, তাঁদের মনে খানিকটা হলেও স্বস্তি ফিরিয়েছিল ব্রহ্মাস্ত্র ছবি । কিছুদিন পর মুক্তি পাওয়া দিলওয়ালে দুলহেনিয়া লে জায়েঙ্গে ছবিও তৃপ্ত করেছিল তাঁদের। এবার পালা ওম শান্তি ওম ছবির। ফারহা খান পরিচালিত এই ছবি পাঠান ছবির প্রতি দর্শকদের খিদে আরও একটু বাড়িয়ে তুলবে বলেই বিশ্বাস শাহরুখ ফ্যান ক্লাবের। আর মাত্র ২ মাসের অপেক্ষা, পাঠান ছবি মুক্তি পেতে চলেছে ২৫ জানুয়ারি, ইতিমধ্যেই ছবি টিজ়ার সকলের নজর কেড়েছে। এবার ট্রেলারের অপেক্ষা।