রবিবাসরীয় পার্টিতে চাঁদের হাট, কোন কোন গসিপ নিয়ে আলোচনা হল?

Shah Rukh Khan Kareena Kapoor Khan: করিশ্মার ছবিতে দেখা যাচ্ছে শাহরুখ খান, গৌরী খান, করণ জোহর, করিনা কাপুর খান, মালাইকা আরোরা, অমৃতা আরোরা, মনীশ মালহোত্রা সহ আরও কয়েকজন রয়েছেন।

রবিবাসরীয় পার্টিতে চাঁদের হাট, কোন কোন গসিপ নিয়ে আলোচনা হল?
কারা ছিলেন পার্টিতে?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 09, 2021 | 9:20 AM

‘পারফেক্ট সানডে ইভনিং’। ঠিক এমনটাই ক্যাপশনে লিখে একটি গ্রুপ ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করলেন বলিউড অভিনেত্রী করিশ্মা কাপুর। আর সে ছবিতে চাঁদের হাট। অনেকে মিলে গতকাল সন্ধেয় হাউজ পার্টি করেছেন বলি সেলেবরা। সেই আনন্দের মুহূর্তই সোশ্যাল ওয়ালে ভাগ করে নিয়েছেন করিশ্মা।

করিশ্মার ছবিতে দেখা যাচ্ছে শাহরুখ খান, গৌরী খান, করণ জোহর, করিনা কাপুর খান, মালাইকা আরোরা, অমৃতা আরোরা, মনীশ মালহোত্রা সহ আরও কয়েকজন রয়েছেন। এই একই ছবি করণ জোহর, মনীশ মালহোত্রা শেয়ার করেছেন। তবে কী উপলক্ষ্যে এবং কোথায় পার্টি হয়েছে, সে সম্পর্কে কোনও তথ্যই শেয়ার করেননি তাঁরা।

View this post on Instagram

A post shared by Karisma Kapoor (@therealkarismakapoor)

গতকালই শুরু হয়েছে ‘বিগ বস ১৫’। এই প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাচ্ছে এই রিয়ালিটি শো। যার সঞ্চালনা করছেন করণ জোহর। অনেকে মনে করছেন, বিগ বস লঞ্চ উপলক্ষে ঘরোয়া পার্টি দিয়েছিলেন করণ। যেখানে হাতে গোনা নামমাত্র সেলেবদের তিনি আমন্ত্রণ জানিয়েছিলেন। আবার ছবিতে মধ্যমণি ডিজাইনার মনীশ মালহোত্রা। সেটা দেখে অনেকের মনে হয়েছে হয়তো মনীশ এই পার্টির হোস্ট।

করণকে বলিউডের ‘গসিপ কিং’ বলেন অনেকেই। মালাইকা, করিনার কাছেও নাকি প্রচুর গসিপ থাকে। আবার মনীশের বাড়ির পার্টিতেও প্রচুর ইন্ডাস্ট্রির গসিপ নিয়ে নাকি আলোচনা হয়। তবে শাহরুখ-গৌরীর উপস্থিতি এই পার্টির জৌলুস বাড়িয়ে দিয়েছিল অনেকটাই। করোনা পরিস্থিতি এখন বেশ কঠিন। তার মধ্যেই তারকাদের এই পার্টি, একসঙ্গে জমায়েত নিয়েও প্রশ্ন তুলেছেন সোশ্যাল অডিয়েন্সের একটা অংশ।

আরও পড়ুন, অ্যাডজাস্টমেন্ট, গিভ অ্যান্ড টেক, অভিষেকের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন ঐশ্বর্যা