Shah Rukh Khan: ন্যাড়া শাহরুখের মাথায় ‘ওটা কী’? ‘জওয়ান’ ছবির রহস্য আবিষ্কার করল নেটপাড়া

Gossip: টানা তিনদিন ধরে এই টিজ়ারের ময়নাতদন্ত করে এক নতুন রহস্য উন্মোচন করলেন শাহরুখ ভক্তরাষ শাহরুখের ন্যাড়া মাথায় রয়েছে একটি ট্যাটু।

Shah Rukh Khan: ন্যাড়া শাহরুখের মাথায় 'ওটা কী'? 'জওয়ান' ছবির রহস্য আবিষ্কার করল নেটপাড়া
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2023 | 5:55 PM

সদ্য মুক্তি পেয়েছে শাহরুখ খানের আগামী ছবি জওয়ান-এর টিজার। ঝড়ের গতিতে ভাইরাল তা, মাত্র এক দিনে তা ১০০ মিলিয়ন ভিউ আদায় করে। যা এক কথায় রেকর্ড। শাহরুখ খান এই ছবিতে মোট ছয় লুকে ধরা দেবেন বলেই খবর। তারই মাঝে একটি  লুক ভাইরাল, ন্যাড়া শাহরুখ। এর আগে কোনও দিন কিং খানকে কেউ ন্যাড়া মাথায় দেখেননি। লম্বা চুলে পনিটেইলের পর সোজা টাক? অনেকেই এক কথায় তা যেন বিশ্বাস করে উঠতে পারেননি। তবে এই লুকেও যে তাঁকে বোল্ড লাগতে পারে, তা প্রমাণ করে দিলেন শাহরুখ খান। ঝড়ের গতিতে ভাইরাল হয় তাঁর। শাহরুখের এই ছবির পোস্টার প্রকাশ্যে আসার পরই সকলেই জানতে উগ্রীব ছিলেন, যে কিং খানের ব্যন্ডেজ লুকের পিছনে আছে কোন রহস্য! ন্যাড়া লুক সামনে আসতেই সকলেই ভেবেছিলেন এই লুক বোধহয় প্রকাশ্যা চলে এসেছে।

কিন্তু না, রহস্যের সমাধান এখানেই নয়নি। টানা তিনদিন ধরে এই টিজ়ারের ময়নাতদন্ত করে এক নতুন রহস্য উন্মোচন করলেন শাহরুখ ভক্তরাষ শাহরুখের ন্যাড়া মাথায় রয়েছে একটি ট্যাটু। জুম (Zoom) করে দেখলে তা প্রকাশ্যে উঠে আসে। কানের ঠিক ওপরের রয়েছে কালো কালিতে কিছু লেখা। সেই ট্যাটুতে কী লেখা! তাও এল প্রকাশ্যে। লেখা জগৎ জননী মা। সোশ্যাল মিডিয়ায় বর্তমানে এই ট্যাটুর ছবি ভাইরাল।

ভক্তদের হাতে হাতে ছড়িয়ে পড়েছে ভিডিয়ো। টিজারের শেষ লগ্নে যখন প্রকাশ্যে এসেছিলেন শাহরুখ খান, মেট্রোর সেই লুক থেকেই আবিষ্কার হয় এই ট্যাটু। শাহরুখ খানের জওয়ান লুকের যা অন্যতম বিশেষত্ব। শাহরুখ খান যে ন্যাড়া লুকে এভাবে চমক জাগাবেন, তা কে জানত? এখন ভক্তরা মুখিয়ে রয়েছেন ছবির ট্রেলার কবে মুক্তি পাবে। শাহরুখ খান প্রথম থেকেই এই ছবি নিয়ে বেশ আশাবাদী। একাধিক বার জানিয়েছিলেন তিনি, এই ছবির অ্যাকশন দৃশ্য পাঠান ছবির থেকে অনেক বেশি এগিয়ে।