Shah Rukh Khan: শাশুড়ি মায়ের কাছ থেকে নাচ শিখতে চান শাহরুখ খান!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: স্বরলিপি ভট্টাচার্য

Updated on: Sep 17, 2021 | 11:00 PM

Shah Rukh Khan: গৌরীর মায়ের নাম সবিতা ছিব্বার। সদ্য ইনস্টাগ্রামে মায়ের জন্মদিন উপলক্ষে একটি পোস্ট করেন গৌরী। মাকে ভার্চুয়ালি শুভেচ্ছা জানান।

Shah Rukh Khan: শাশুড়ি মায়ের কাছ থেকে নাচ শিখতে চান শাহরুখ খান!
শাহরুখ খান।

বয়সে ছোট হোক বড়, সকলের কাছ থেকেই কিছু না কিছু শেখেন শাহরুখ খান। শেখার যাত্রাই তাঁকে সাফল্য এনে দিয়েছে বলে মনে করেন। পরিবার, বন্ধু, আত্মীয়, সহকর্মী প্রত্যেকেই শাহরুখকে কিছু না কিছু শিখিয়েছেন। এ বার শিক্ষিকার আসনে নিজের শাশুড়ি মাকে বসালেন শাহরুখ। গৌরী খানের মায়ের কাছ থেকে নাকি নাচ শিখতে চান অভিনেতা!

গৌরীর মায়ের নাম সবিতা ছিব্বার। সদ্য ইনস্টাগ্রামে মায়ের জন্মদিন উপলক্ষে একটি পোস্ট করেন গৌরী। মাকে ভার্চুয়ালি শুভেচ্ছা জানান। গৌরী মাকে লেখেন, ‘তোমার স্টেপের সঙ্গে কেউ মেলাতে পারবে না মা, শুভ জন্মদিন।’ গৌরীর এই পোস্ট দেখে সবিতাকে অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। মনীশ মালহোত্রা, একতা কাপুর, সঞ্জয় কাপুরের মতো বলি ইন্ডাস্ট্রির সদস্য, যাঁরা গৌরীর বন্ধু তাঁরা সকলেই সবিতাকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। এর মধ্যে সবথেকে মজার কমেন্ট করেন শাহরুখ। তিনি সবিতার নাচ দেখে লিখেছেন, ‘শাশুড়ি মায়ের কাছ থেকে নাচের স্টেপ শিখতে হবে।’

View this post on Instagram

A post shared by Gauri Khan (@gaurikhan)

গৌরী খান নিজের পরিচয়েই বলিউডে পরিচিত। ইন্টিরিয়র ডিজাইনার হিসেবে বহু বছর ধরে পেশাদার দায়িত্ব সামলাচ্ছেন তিনি। এ হেন গৌরীর বলিউডে নিজস্ব বন্ধু বৃত্তও রয়েছে। শাহরুখের সঙ্গে বিভিন্ন পার্টিতে তিনি যান, এ কথা ঠিক। কিন্তু নিজের গার্ল গ্যাংয়ের সঙ্গে সময় কাটানোও তাঁর বিশেষ পছন্দের। সদ্য গার্ল গ্যাংয়ের সঙ্গে সময় কাটানোর ছবি সোশ্যাল মিডিয়ায় দর্শকের সঙ্গে ভাগ করে নিয়েছেন গৌরী। সেই ঘনিষ্ঠ বন্ধু তালিকায় রয়েছেন হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান, জিতেন্দ্রর মেয়ে তথা প্রযোজক একতা কাপুর এবং অভিনেত্রী নীলম কোঠারি। বলিউডের আরও এক গার্ল গ্যাংয়ের পার্টির ছবি প্রায়শই সামনে আসে। সেখানে কিন্তু গৌরীর উপস্থিতি দেখা যায় না। অন্য গ্যাংয়ের সদস্যা হলেন করিশ্মা কাপুর, করিনা কাপুর, মালাইকা আরোরা এবং অমৃতা আরোরা। এদের ক্লোজ ডোর পার্টিতে গৌরী যান না। তেমনই গৌরীর ঘনিষ্ঠ বন্ধুবৃত্তে ওই চারজনও নেই। তবে সে কারণে এই দুই গ্যাংয়ের মধ্যে সৌজন্যের সম্পর্ক নেই, এমনটাও নয়।

শাহরুখ-গৌরীর প্রেমের সম্পর্ক বলিউডের অন্য অনেক সম্পর্কের থেকে আলাদা। তাঁদের প্রেম নিয়ে চর্চা হয় বিভিন্ন মহলে। বন্ধুত্বই তাঁদের সম্পর্কের চাবিকাঠি, এ কথা প্রকাশ্যে বহুবার স্বীকার করেছেন দম্পতি। এ হেন জামাই যখন প্রকাশ্যেই শাশুড়ি মায়ের প্রশংসা করেন, তাঁর থেকে নতুন কিছু শেখার ইচ্ছে প্রকাশ করেন, তখন সেই অনুভূতি কিছুটা স্পেশ্যাল তো বটেই। যদিও এ নিয়ে সবিতা প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন, আবার স্বাভাবিক হতে অনেকটা সময় লাগবে: মন্দিরা বেদী

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla