Aryan Khan drug case: আরিয়ান কাণ্ডে শাহরুখের ম্যানেজার পূজা দাদলানিকে তলব

Aryan Khan drug case: বলিউডের একটি সূত্র জানাচ্ছে, আরিয়ান কাণ্ডের তদন্তকারীরা এ বার গোসাভির বিরুদ্ধেও মামলা দায়ের করবেন। দাদলানিতে নিজের বয়ান নথিভুক্ত করার জন্য তলব করা হবে।

Aryan Khan drug case: আরিয়ান কাণ্ডে শাহরুখের ম্যানেজার পূজা দাদলানিকে তলব
আরিয়ান এবং পূজা।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 08, 2021 | 2:08 PM

আরিয়ান মামলায় এ বার শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানিকে তলব করল মুম্বই পুলিশ। সূত্রের খবর, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর ভিজিল্যান্স টিমের তরফেও সমন জারি করা হতে পারে। মুম্বই পুলিশের তদন্তে উঠে এসেছে লোয়ার প্যারেলে কেপি গোসাভি এবং স্যাম ডিসুজার সঙ্গে দেখা করেছেন পূজা। সিসিটিভি ক্যামেরাতে রয়েছে সেই ফুটেজ। তারপরই পূজাকে তলব করেছে পুলিশ।

বলিউডের আরও একটি সূত্র জানাচ্ছে, আরিয়ান কাণ্ডের তদন্তকারীরা এ বার গোসাভির বিরুদ্ধেও মামলা দায়ের করবেন। দাদলানিতে নিজের বয়ান নথিভুক্ত করার জন্য তলব করা হবে। গত সপ্তাহে স্যাম ডিসুজা আদালতে আইনজীবি মারফৎ দাবি করেছিলেন, আরিয়ান খানকে মুক্তি দেওয়ার জন্য গোসাভি নাকি শাহরুখের ম্যানেজারের কাছ থেকে ৫০ লক্ষ টাকা আদায় করেছেন। ২০১২ থেকে পূজা শাহরুখের ম্যানেজার হিসেবে কর্মরত। আর্থার রোড জেলে আরিয়ান থাকাকালীন আদালতে মামলার সময় উপস্থিত থেকেছেন পূজা। আইনজীবিদের সঙ্গেও তাঁকে আলোচনা করতে দেখা গিয়েছে। সব মিলিয়ে এ বার পূজাকে তলব করা হয়েছে বলে খবর।

অন্যদিকে মুম্বইয়ে প্রমোদতরী থেকে মাদক উদ্ধারের ঘটনায় রবিবার জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি দফতরে আরিয়ান খানকে তলব করেছিল বিশেষ তদন্তকারী দল। ২৮ দিন হাজতবাস করে বাবার জন্মদিনের ঠিক আগেই জামিনে বাড়ি ফিরেছিলেন আরিয়ান খান। কিন্তু দীপাবলি পার হতেই এসেছে ধুম জ্বর। সে কারণেই রবিবার এনসিবি-র দফতরে হাজিরার সমন এড়ালেন শাহরুখ পুত্র।

এনসিবির এক আধিকারিকও জানান, মাদককাণ্ডের তদন্তে যে বিশেষ তদন্তকারী দল গঠন করা হয়েছে, তারা জিজ্ঞাসাবাদের জন্য রবিবার আরিয়ান খানকে হাজির হওয়ার নির্দেশ দিয়েছিল। কিন্তু জ্বরের কারণ দেখিয়ে আরিয়ান হাজির হননি। যদিও এর আগে শুক্রবার আদালতের নির্দেশ মতো এনসিবির দফতরে নিয়মমাফিক হাজিরা দেন আরিয়ান।

গত ২ অক্টোবর মুম্বইয়ের কর্ডেলিয়া নামক একটি প্রমোদতরীতে তল্লাশি অভিযান চালায় এনসিবি। সেখান থেকেই আরিয়ান খান সহ মোট ৮ জনকে আটক করা হয়। পরে মাদকচক্রের খোঁজ পেয়ে আরিয়ান সহ ২০ জনকে গ্রেফতার করে এনসিবি। একাধিকবার জামিনের আর্জি খারিজ হওয়ার পর অবশেষে গত ৩০ অক্টোবর জামিন পান আরিয়ান খান। ১ লক্ষ টাকার বন্ডে তাঁকে জামিন দিয়ে ছাড়িয়ে আনেন অভিনেত্রী জুহি চাওলা।

আদালতে জামিনের নির্দেশে সাফ বলা হয়েছিল, বিশেষ আদালতের অনুমতি ছাড়া দেশ ছেড়ে যেতে পারবেন না আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচা। এনডিপিএস আদালতে তাদের পাসপোর্ট জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়। এছাড়াও প্রতি শুক্রবার তাদের সকাল ১১টা থেকে দুপুর ২টোর মধ্যে এসে হাজিরা দিতে হবে। আদালতের সেই নির্দেশ মতোই গত সপ্তাহের শুক্রবার আরিয়ান সহ বাকিরা এনসিবি অফিসে আসেন এবং হাজিরা খাতায় সই করে যান।

আরও পড়ুন, Ritabhari Chakraborty: মা যখন সালোঁর দায়িত্বে, নিজের অভিজ্ঞতা শেয়ার করলেন ঋতাভরী