Aryan Khan Drug Case: জামিনের শর্ত মতো শুক্রবার এনসিবি অফিসে হাজিরা দিতে গেলেন আরিয়ান

জামিনের শর্ত অনুযায়ী দেশ ছেড়ে যেতে পারবেন না আরিয়ান। তাঁর পাসপোর্টও জমা নেওয়া হয়েছে।

Aryan Khan Drug Case: জামিনের শর্ত মতো শুক্রবার এনসিবি অফিসে হাজিরা দিতে গেলেন আরিয়ান
আরিয়ান খান
Follow Us:
| Edited By: | Updated on: Nov 05, 2021 | 1:46 PM

অনেক চেষ্টা করে জামিনে ছাড়া পেয়েছেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। মাদক-কাণ্ডে ফেঁসে প্রায় ২৫ দিন মুম্বইয়ের আর্থার রোডের জেলে কাটিয়েছেন আরিয়ান। জামিনে ছাড়া পাওয়ার পর বেশকিছু নিয়ম মেনে চলতে হবে আরিয়ানকে। তাঁর জীবন আর আগের মতো নেই। সেই নিয়মের একটি – প্রতি শুক্রবার তাঁকে হাজিরা দিতে হবে এনসিবির অফিসে। নিয়ম মতো শুক্রবার (৫ নভেম্বর) সেখানে হাজিরা দিতে এসেছিলেন আরিয়ান। ফের নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর মুখোমুখি হন তারকা-সন্তান।

২ অক্টোবর মাদক-কাণ্ডে ফাঁসেন আরিয়ান। ২৮ অক্টোবর মুম্বইয়ের হাই কোর্টে তাঁকে জামিনে মুক্ত করে। জামিনে মুক্ত হওয়ার ১৪টি শর্ত পালন করতে হবে আরিয়ানকে। তার মধ্যে একটি প্রতি শুক্রবার বেলা ১১টা থেকে ২টোর মধ্যে তাঁকে এনসিবির অফিসে যেতে হবে। এছাড়াও, এনসিবি যখনই তাঁকে ডাকবে, যেতে হবে তৎক্ষণাৎ।

আজ শুক্রবার এনসিবির অফিসে হাজিরা দিতে আসেন আরিয়ান। শর্ত অনুযায়ী, দেশ ছেড়ে যেতে পারবেন না আরিয়ান। তাঁর পাসপোর্টও জমা নেওয়া হয়েছে। দেশ ছেড়ে যেতে পারবেন না ঠিকই, কিন্তু শহর তো ছাড়তে পারবেনই!

ফলে দীপাবলি ও তাঁর জন্মদিনের আগেই মুম্বইয়ের মন্নত ছেড়ে আলিবাগের ফার্ম হাউজ়ে নিরিবিলিতে সময় কাটাতে গিয়েছিলেন শাহরুখ ও তাঁর পরিবার। বলাই বাহুল্য, আরিয়ানও গিয়েছিলেন বাবা-মায়ের সঙ্গে। কিন্তু সময়ের মধ্যে মন্নতে ফিরে এসেছে খান পরিবার। শুক্রবার যে ছেলেকে এনসিবি অফিসে যেতে হবে! মিস করলে ফের বিপদে পড়তে হবে আরিয়ানকে।

টানা ২৫ দিন জেলের অন্ধ কুঠুরির মধ্যে কাটিয়েছেন আরিয়ান। তাঁর মানসিক চাপ নিয়ে বেশ চিন্তায় শাহরুখ ও গৌরী। ফলে আলিবাগের ফার্ম হাউজকেই মনে করেছিলেন আরিয়ানের খোলা বাতাস নেওয়ার আদর্শ জায়গা।

আরও পড়ুন: Priyanka Chopra Jonas: হলুদ ঢাকাই শাড়ি পরে লস অ্যাঞ্জেলেসে মহালক্ষ্মীর পুজো করলেন প্রিয়াঙ্কা