Priyanka Chopra Jonas: হলুদ ঢাকাই শাড়ি পরে লস অ্যাঞ্জেলেসে মহালক্ষ্মীর পুজো করলেন প্রিয়াঙ্কা

ধুমধাম করে লক্ষ্মী-গণেশের পুজো করেন তারকা দম্পতি। গোটা বিষয়টিতে প্রথম নজর করেছে নিক-প্রিয়াঙ্কার সাজ।

Priyanka Chopra Jonas: হলুদ ঢাকাই শাড়ি পরে লস অ্যাঞ্জেলেসে মহালক্ষ্মীর পুজো করলেন প্রিয়াঙ্কা
প্রিয়াঙ্কা চোপড়া জোনাস
Follow Us:
| Edited By: | Updated on: Nov 05, 2021 | 12:59 PM

তিনি নিঃসন্দেহে ‘দেশি গার্ল’। বিয়ের আগেও তাই-ই ছিলেন। বিয়ের পর ভারতীয় ভাব যেন আরও বেশি করে ফুটে উঠেছে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের মধ্যে। মার্কিন মুলুকে বিয়ে হয়েছে প্রিয়াঙ্কার। বিয়ে করেছেন মার্কিন পপ গায়ক নিক জোনাসকে। বিদেশি শ্বশুরবাড়ি। দুই বাড়ির পৃথক পরিবেশে ও সংস্কৃতিতে নিজেকে সুন্দর মানিয়ে নিয়েছেন প্রিয়াঙ্কা। এক্ষেত্রে বিশেষ উল্লেখ করতে হয় নিকেরও। তিনিও এখন কোনও অংশে কম ভারতীয় নন। প্রিয়াঙ্কার ভারতীয় আদপকায়দার সঙ্গে তালে তাল মিলিয়ে চলেন তিনিও। তার আরও একটি নিদর্শন পাওয়া গেল সম্প্রতি।

দীপাবলি উপলক্ষে লস অ্যাঞ্জেলেসের বাড়িতে ঘটা করে মহালক্ষ্মী পুজোর আয়োজন করেছেন প্রিয়াঙ্কা। ধুমধাম করে লক্ষ্মী-গণেশের পুজো করেন তারকা দম্পতি। গোটা বিষয়টিতে প্রথম নজর করেছে নিক-প্রিয়াঙ্কার সাজ। বাংলার বিখ্যাত ঢাকাই শাড়ি পরেছেন পিগি চপস। হলুদ ঢাকাইয়ের সঙ্গে ছিমছাম সেজেছেন বিশ্ব সুন্দরী। অন্যদিকে নিকের পোশাক সাদা পাঞ্জাবী, সঙ্গে লাল সুতোর কাজ। ভক্তিভরে প্রথা মেনে রুপোর তৈরি লক্ষ্মী-গণেশের পুজো করেন তাঁরা।

View this post on Instagram

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra)

এখানেই শেষ নয়। দীপাবলির দিন ইন্সটাগ্রামে লেগেঙ্গা লুকের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। ক্যাপশনে তিনি সকলকে শুভ দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন। লিখেছেন, ‘শুভ দীপাবলির আগের দিন… প্রত্যেকের জন্য ভালবাসা, আলো ও আনন্দ। ভালবাসা ও শ্রদ্ধার সঙ্গে এবছর দীপাবলির উত্‍সব শুরু করছি…।’

দীপাবলি স্পেশ্যাল পোশাকে প্রিয়াঙ্কার এই লুকে মুগ্ধ হয়েছেন অনেকেই। প্রিয়াঙ্কার সৌন্দর্যে মুগ্ধ নেটিজ়েনরাও। অনেকে ওই পোস্টে কমেন্ট করেছেন, ‘সুন্দর। আপনার হাসিকে বড্ড ভালোবাসি। ‘একজন ভক্ত আবার লিখেছেন, ‘অসাধারণ! শুভ দিওয়ালি পিসি।’

কর্মসূত্রে ‘সিটাডেল’-এর শ্যুটিংয়ের জন্য লন্ডনে থাকতে হচ্ছে প্রিয়াঙ্কাকে। মাত্র কয়েকদিন আগেই পরিবারের সঙ্গে সময় কাটাতে মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়েছেন তিনি। উপলক্ষ্য দীপাবলি পালন।

আরও পড়ুন: Karan Johar: মা ও দুই সন্তানকে নিয়ে করণের দীপাবলি পালন, করলেন ফটোশুট