‘… আমি ভাগ্যবান আমি বেঁচে আছি’, রাজের গ্রেফতারির পর অবশেষে নীরবতা ভাঙলেন শিল্পা

Shilpa Shetty: পর্নকাণ্ডে অভিযুক্ত হয়ে আপাতত পুলিশি হেফাজতে রাজ কুন্দ্রা। প্রশ্ন উঠছিল রাজের অন্যতম বিজনেস পার্টনার এবং একই সঙ্গে তাঁর স্ত্রী শিল্পা শেট্টির উপরেও কি এর প্রভাব পড়তে পারে?

  • Publish Date - 7:59 am, Fri, 23 July 21 Edited By: বিহঙ্গী বিশ্বাস
'... আমি ভাগ্যবান আমি বেঁচে আছি', রাজের গ্রেফতারির পর অবশেষে নীরবতা ভাঙলেন শিল্পা
শিল্পা শেট্টি

সোমবার রাতে পর্নকাণ্ডে গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা। স্বামীর গ্রেফতারির পর থেকেই মুখে কার্যত কুলুপ এঁটেছিলেন শিল্পা শেট্টি। অবশেষে নীরবতা ভাঙলেন তিনি। সরাসরি মন্তব্য না করেও এক ইনস্টা পোস্টের মাধ্যমে বুঝিয়ে দিলেন অনেক কিছুই।

বৃহস্পতিবার রাতে নিজের ইনস্টা স্টোরিতে রাজের গ্রেফতারির পর প্রথম বার পোস্ট করলেন শিল্পা। সে পোস্টটি তিনি করেছেন তাঁর প্রতিটি লাইনই অর্থবহ। শিল্পার শেয়ার করা পোস্ট আদপে আমেরিকান কার্টুনিস্ট, লেখক, জেমস থার্বারের কিছু কথা। সেই পোস্ট বলছে, “রেগে গিয়ে পিছনে ফিরে তাকিয়ো না, সামনেও না। বরং সচেতন হতে চারিপাশ দেখ। যারা আমাদের কষ্ট দিয়েছে তাঁদের দিকে আমরা রেগে গিয়ে ফিরে তাকাই। আমরা ভয় পেয়ে সামনে তাকাই কারণ, আমরা ভাবি হয়তো আমাদের চাকরি চলে যাবে, কোনও রোগ হবে, ভালবাসার মানুষের মৃত্যু হবে। ” তিনি যোগ করেন, “কী হতে পারে, কী হয়েছে তা নিয়ে দুশ্চিন্তা হয়, বরং যা হচ্ছে, এই মুহূর্তে তা নিয়েই ভাবা উচিত।”

এখানেই শেষ করেননি শিল্পা। দীর্ঘ পোস্টে তিনি যোগ করেন, তিনি যে বেঁচে আছেন এই জন্যই তিনি ভাগ্যবতী। তিনি লেখেন, “একটা দীর্ঘ নিঃশ্বাস নিই, আমি ভাগ্যবান, আমি বেঁচে রয়েছি। অতীতে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয়েহে। ভবিষ্যতেও সামলে নেব। কিন্তু এখন এই মুহূর্তে যে ভাবে আমি আমার জীবনকে চালিত করছি তা থেকে কেউ আমায় বিচ্যুত করতে পারবে না।”

পর্নকাণ্ডে অভিযুক্ত হয়ে আপাতত পুলিশি হেফাজতে রাজ কুন্দ্রা। প্রশ্ন উঠছিল রাজের অন্যতম বিজনেস পার্টনার এবং একই সঙ্গে তাঁর স্ত্রী শিল্পা শেট্টির উপরেও কি এর প্রভাব পড়তে পারে? পর্নকাণ্ডে মুম্বইয়ের অপরাধ দমন শাখার তরফে ডাক পড়তে পারে শিল্পারও? মুম্বই পুলিশ সূত্রে জানা যাচ্ছে, এই মুহূর্তে তাদের তরফে শিল্পাকে সমন জারি করা হচ্ছে না।

সূত্র বলছে, ভিয়ান ইন্ডাস্ট্রির অন্যতম মালিক রাজ। ওই সংস্থার অন্যতম কর্ণধার শিল্পাও। কিন্তু পর্নকাণ্ডে জড়িত রয়েছে কেনরিন নামক একটি সংস্থা, যা আদপে ব্রিটেনের একটি কোম্পানি। ওই সংস্থার বিরুদ্ধেই রাজ পরিচালিত হটশট অ্যাপের মাধ্যমে পর্ন বানানোর অভিযোগ রয়েছে। কেনরিনের মালিক রাজের জামাইবাবু। নাম প্রদীপ বক্সী। পুলিশ সূত্রে খবর, যেহেতু সংশ্লিষ্ট কোম্পানির সঙ্গে এখনও পর্যন্ত শিল্পার প্রত্যক্ষ যোগ পাওয়া যায়নি, তাই আপাতত জিজ্ঞাসাবাদ থেকে তাকে রেহাই দেওয়া হচ্ছে।

আরও পড়ুন-বিস্ফোরক অভিযোগ: গ্রেফতারি এড়াতে ক্রাইম ব্রাঞ্চকে ২৫ লক্ষ টাকা ঘুষ দিয়েছিলেন রাজ কুন্দ্রা!

সোমবার কুন্দ্রাকে গ্রেফতারের পরপর মুম্বইয়ের পুলিশ কমিশনার হেমন্ত নাগ্রাল এক বিবৃতিতে বলেন, “২০২১ সালে ফেব্রুয়ারিতে মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চে রাজের বিরুদ্ধে পর্ন ফিল্ম তৈরি এবং কয়েকটি অ্যাপের মাধ্যমে প্রকাশের বিষয়ে এক মামলা দায়ের করা হয়েছিল। আমরা ১৯-০৭-২০২১ তারিখে এই মামলার মূল ষড়যন্ত্রকারী হিসাবে রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছি।” আগামী ২৩ জুলাই পর্যন্ত রাজ কুন্দ্রাকে পুলিশি হেফাজতে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Click on your DTH Provider to Add TV9 Bangla