বিস্ফোরক অভিযোগ: গ্রেফতারি এড়াতে ক্রাইম ব্রাঞ্চকে ২৫ লক্ষ টাকা ঘুষ দিয়েছিলেন রাজ কুন্দ্রা!

Raj Kundra Case: মার্চ মাসে দুর্নীতি দমন শাখা ওরফে এসিবিকে ইমেল মারফৎ যশ অভিযোগ জানান, গ্রেফতারি এড়াতে অপরাধ দমন শাখাকে পঁচিশ লক্ষ টাকা ঘুষ দিয়েছেন রাজ।

  • Publish Date - 4:03 pm, Thu, 22 July 21 Edited By: বিহঙ্গী বিশ্বাস
বিস্ফোরক অভিযোগ: গ্রেফতারি এড়াতে ক্রাইম ব্রাঞ্চকে ২৫ লক্ষ টাকা ঘুষ দিয়েছিলেন রাজ কুন্দ্রা!
জানিয়েছিলেন তাঁর প্রথম স্ত্রী কবিতা জড়িয়েছিলেন পরকীয়ায়। তাঁর পরিবারেরই এক সদস্যের সঙ্গে। সেই সদস্য আর কেউ নন, রাজের বোনের বর অর্থাৎ জামাইবাবু। রাজ দাবি করেন, তাঁদের সেই সম্পর্কের কথা নাকি টের পেয়েছিলেন রাজের মা। এর পর থেকেই আলাদা থাকার সিদ্ধান্ত নেন তিনি।

 

পর্ন কেলেঙ্কারিতে রাজকে জড়িয়ে আরও নতুন তথ্য। অভিযোগ, মুম্বইয়ের অপরাধ দমন শাখার অফিসিয়ালদের মুখ বন্ধ করতে ঘুষ দিয়েছিলেন শিল্পা শেট্টির স্বামী। রাজের বিরুদ্ধে এই বিস্ফোরক অভিযোগ এনেছেন অরবিন্দ শ্রীবাস্তব ওরফে যশ ঠাকুর নামক এক ব্যক্তি।

মার্চ মাসে দুর্নীতি দমন শাখা ওরফে এসিবিকে ইমেল মারফৎ যশ অভিযোগ জানান, গ্রেফতারি এড়াতে অপরাধ দমন শাখাকে পঁচিশ লক্ষ টাকা ঘুষ দিয়েছেন রাজ। ঘটনাচক্রে যশ নিজেও এক পলাতক আসামী। তিনি অন্য এক মামলায় অভিযুক্ত। Nueflix নামক এক অনলাইন ভিডিয়ো স্ট্রিমিং প্ল্যাটফর্মের মালিক তিনি। সেখানেও স্ট্রিম হয় অ্যাডাল্ট কনটেন্ট। সূত্র বলছে, এর পর এপ্রিল মাসে যশের সেই মেল মুম্বই পুলিশেকে পাঠিয়ে উত্তর চেয়ে পাঠালেও সংশ্লিষ্ট ব্যক্তিরা এ ব্যাপারে মুখ খোলেননি।

অবশেষে গত সোমবার পর্ণকাণ্ডে মূল চক্রী হিসেবে গ্রেফতার করা হয় রাজকে। পর্ন তৈরি এবং একটি বিশেষ অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। সোমবার কুন্দ্রাকে গ্রেফতারের পরপর মুম্বইয়ের পুলিশ কমিশনার হেমন্ত নাগ্রাল এক বিবৃতিতে বলেন, “২০২১ সালে ফেব্রুয়ারিতে মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চে রাজের বিরুদ্ধে পর্ন ফিল্ম তৈরি এবং কয়েকটি অ্যাপের মাধ্যমে প্রকাশের বিষয়ে এক মামলা দায়ের করা হয়েছিল। আমরা ১৯-০৭-২০২১ তারিখে এই মামলার মূল ষড়যন্ত্রকারী হিসাবে রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছি।” আগামী ২৩ জুলাই পর্যন্ত রাজ কুন্দ্রাকে পুলিশি হেফাজতে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অন্যদিকে মুম্বইয়ের অপরাধ দমন শাখা রাজের বাড়িতে হানা দিয়ে ৭০ টি অ্যাডাল্ট ভিডিয়ো উদ্ধার করেছে, যা কুন্দ্রার ব্যক্তিগত সহযোগী উমেশ কামাটের তত্ত্বাবধানে বিভিন্ন ছোট ছোট প্রযোজনা সংস্থার তরফে শুট করা হয়েছিল বলেই প্রাথমিক ভাবে তদন্তকারীদের অনুমান।

আরও পড়ুন-Raj Kundra Chat: পর্ন ছবি তৈরিতে কত টাকার লেনদেন? রাজের হোয়াটস্অ্যাপ কথোপকথন ফাঁস!

 

View this post on Instagram

 

A post shared by Raj Kundra (@rajkundra9)


 

Click on your DTH Provider to Add TV9 Bangla