Raj Kundra Chat: পর্ন ছবি তৈরিতে কত টাকার লেনদেন? রাজের হোয়াটস্অ্যাপ কথোপকথন ফাঁস!

Raj Kundra Arrest: পুলিশ সূত্রে খবর, রাজের এক আত্মীয় প্রদীপ বক্সি ইংল্যান্ডে থাকেন। কেনরিন প্রোডাকশন হাউজ নামের একটি ইংল্যান্ডের কোম্পানি চালান তিনি।

Raj Kundra Chat: পর্ন ছবি তৈরিতে কত টাকার লেনদেন? রাজের হোয়াটস্অ্যাপ কথোপকথন ফাঁস!
লন্ডনে জন্মেছিলেন রাজ। বাবা বাল কৃষ্ণ কুন্দ্রা পঞ্জাব থেকে পাড়ি জমিয়েছিলেন লন্ডনে। খুঁজতে চেয়েছিলেন ভাল থাকার রসদ। কিন্তু লন্ডনে এসে নিয়েছিলেন কন্ডাক্টরের কাজ।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2021 | 5:56 PM

পর্ন ছবি তৈরির অভিযোগে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী তথা ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করার পর উত্তাল ফিল্ম ইন্ডাস্ট্রি। রাজের কিছু হোয়াটস্অ্যাপ কথোপকথন ফাঁস হয়েছে বলে খবর। এই ঘটনায় রাজকেই মূল অভিযুক্ত বলে ব্যাখ্যা করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, রাজের এক আত্মীয় প্রদীপ বক্সি ইংল্যান্ডে থাকেন। কেনরিন প্রোডাকশন হাউজ নামের একটি ইংল্যান্ডের কোম্পানি চালান তিনি। ওই কোম্পানির চেয়ারম্যান পদে থাকার পাশাপাশি রাজেরও বিজনেস পার্টনার ছিলেন তিনি। রাজ এবং প্রদীপের হোয়াটস্অ্যাপ চ্যাটে নাকি পর্ন ছবি তৈরিতে কত টাকার লেনদেন হত তা ফাঁস হয়েছে।

জানা গিয়েছে, পরোক্ষে কেনরিন প্রোডাকশন হাউজের মালিক এবং ইনভেস্টার ছিলেন রাজ। রাজের প্রাক্তন ব্যক্তিগত সচিব উমেশ কামাত কেনরিন প্রোডাকশন হাউজের রিপ্রেজেন্টেটিভ হিসেবে ভারতে কাজ করতেন। ওই কোম্পানিই পর্ন ছবি তৈরি করত। এজেন্টদের পর্ন ছবি তৈরির কনট্র্যাক্ট, বিভিন্ন রকম সুযোগ সুবিধে, ফান্ডিং দেওয়া হত ওই কোম্পানির তরফেই।

কেনরিন প্রোডাকশন হাউজের প্রযোজনায় পর্ন ছবিতে অভিনয় করেছেন মডেল অভিনেত্রী গেহনা বশিষ্ঠ, উমেশ কামাত। বিভিন্ন ধরনের পর্ন ছবি তৈরির বরাত দিয়ে অ্যাডভান্স পেমেন্টও নাকি তাঁদের করে দেওয়া হয়েছিল। হটশট নামের সোশ্যাল মিডিয়া অ্যাপে আপলোড করা হত ওই কোম্পানির প্রযোজিত পর্ন ছবি।

প্রসঙ্গত, আগামী ২৩ জুলাই পর্যন্ত রাজ কুন্দ্রাকে পুলিশি হেফাজতে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শুধু রাজ নন, মঙ্গলবার সকালে নেরুল এলাকা থেকে গ্রেফতার করা হয় রায়ান থারপকে। তাঁকেও রাখা হবে হেফাজতে। সোমবার কুন্দ্রাকে গ্রেফতারের পরপর মুম্বইয়ের পুলিশ কমিশনার হেমন্ত নাগ্রাল এক বিবৃতিতে বলেন, “২০২১ সালে ফেব্রুয়ারিতে মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চে রাজের বিরুদ্ধে পর্ন ফিল্ম তৈরি এবং কয়েকটি অ্যাপের মাধ্যমে প্রকাশের বিষয়ে এক মামলা দায়ের করা হয়েছিল। আমরা ১৯-০৭-২০২১ তারিখে এই মামলার মূল ষড়যন্ত্রকারী হিসাবে রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছি।” এরপরে তাঁকে মুম্বই পুলিশের অপরাধ শাখার অন্তর্ভুক্ত জেজে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন, জন্মদিন সেলিব্রেশনের অদেখা ছবি শেয়ার করলেন প্রিয়াঙ্কা!

আরও পড়ুন, রাজ কুন্দ্রার জেল হেফাজতের পর কোথায় গেলেন শিল্পা শেট্টি?