রাজ কুন্দ্রার জেল হেফাজতের পর কোথায় গেলেন শিল্পা শেট্টি?

Raj Kundra arrest: মঙ্গলবার শিল্পার শুটিং শিডিউল আগে থেকেই ঠিক করা ছিল। কিন্তু এ দিন নাকি তিনি শুটিংয়ে যাননি।

রাজ কুন্দ্রার জেল হেফাজতের পর কোথায় গেলেন শিল্পা শেট্টি?
রাজ কুন্দ্রা। বিগত বেশ কিছুদিন ধরেই যিনি চর্চায়। পর্নকাণ্ডে তিনি আলোচনার মূল কেন্দ্রে। আপাতত তাঁর ঠিকানা বাইকুল্লা জেল। আগামী মঙ্গলবার অবধি থাকতে হবে সেখানেই, নির্দেশ আদালতের। রাজ কুন্দ্রার জীবন বৈচিত্র্যময়। তাঁর পরিচয় শুধু শিল্পা শেট্টির স্বামী নয়। নেপালে শালের ব্যবসা দিয়ে কেরিয়ার শুরু করা রাজের জীবনে বারেবারে এসেছে বিতর্ক...
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2021 | 3:23 PM

পর্ন ছবি তৈরি এবং বিভিন্ন মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে সেগুলি প্রকাশ করার অভিযোগে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। সোমবার রাতের এই ঘটনার পর উত্তাল সিনে ইন্ডাস্ট্রি। এই ব্যক্তিগত বিপর্যয়ে কোথায় শিল্পা শেট্টি?

আপাতত রিয়ালিটি শো ‘সুপার ডান্সার ৪’-এ বিচারকের দায়িত্ব পালন করেন শিল্পা। কিন্তু রাজের গ্রেফতারির পর তিনি নাকি শুটিং করেননি। আজ মঙ্গলবার শিল্পার শুটিং শিডিউল আগে থেকেই ঠিক করা ছিল। কিন্তু এ দিন নাকি তিনি শুটিংয়ে যাননি। সূত্রের খবর, আগামী কয়েকদিন পরিবারকে নিয়ে অন্তরালেই নাকি থাকবেন শিল্পা। এ প্রসঙ্গে এখনও পর্যন্ত তিনি প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। যদি কোনও মন্তব্য প্রকাশ করতে হয়, তা আপাতত মুখপত্রের মাধ্যমেই প্রকাশ করবেন নায়িকা। বাকি কথা মিডিয়ার সঙ্গে বলবেন তাঁদের আইনজীবি। পরিবারের কেউ যেন প্রকাশ্যে এ নিয়ে কোনও মন্তব্য না করেন, সে দিকে কড়া নজর রয়েছে তাঁর। এই বিপর্যয় থেকে দুই সন্তানকে আগলে রাখাই এখন তাঁর কাজ।

প্রসঙ্গত, আগামী ২৩ জুলাই পর্যন্ত রাজ কুন্দ্রাকে পুলিশি হেফাজতে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শুধু রাজ নন, মঙ্গলবার সকালে নেরুল এলাকা থেকে গ্রেফতার করা হয় রায়ান থারপকে। তাঁকেও রাখা হবে হেফাজতে। সোমবার কুন্দ্রাকে গ্রেফতারের পরপর মুম্বইয়ের পুলিশ কমিশনার হেমন্ত নাগ্রাল এক বিবৃতিতে বলেন, “২০২১ সালে ফেব্রুয়ারিতে মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চে রাজের বিরুদ্ধে পর্ন ফিল্ম তৈরি এবং কয়েকটি অ্যাপের মাধ্যমে প্রকাশের বিষয়ে এক মামলা দায়ের করা হয়েছিল। আমরা ১৯-০৭-২০২১ তারিখে এই মামলার মূল ষড়যন্ত্রকারী হিসাবে রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছি।” এরপরে তাঁকে মুম্বই পুলিশের অপরাধ শাখার অন্তর্ভুক্ত জেজে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন, টেলিভিশনের ফিরছেন পাপিয়া, সঙ্গে চলবে রাজনৈতিক কাজও