টেলিভিশনের ফিরছেন পাপিয়া, সঙ্গে চলবে রাজনৈতিক কাজও

Papiya Adhikari: পাপিয়া অধিকারী ছাড়াও এই নতুন ধারাবাহিকে কৌশিক বন্দ্যোপাধ্যায়, তিতিক্ষা দাস, আদিত্য বক্সির অভিনয় দেখবেন দর্শক।

টেলিভিশনের ফিরছেন পাপিয়া, সঙ্গে চলবে রাজনৈতিক কাজও
ধারাবাহিকের লুকে পাপিয়া এবং তিতিক্ষা।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2021 | 3:14 PM

বেশ কিছুদিন পরে টেলিভিশনে ফিরছেন পাপিয়া অধিকারী। টলিউড এবং যাত্রার মঞ্চে দীর্ঘ সময় কাজ করার পর একেবারে অন্য ধারার চরিত্রে এ বার টেলিভিশনে দেখা যাবে পাপিয়ার কাজ। আসন্ন ধারাবাহিকের নাম ‘দত্ত এবং বউমা’।

এ প্রসঙ্গে TV9 বাংলাকে পাপিয়া বলেন, “ঐতিহ্য, উত্তরাধিকারের অন্বেষণ মিলিয়ে সুন্দর চরিত্র। গভীরতা আছে। বাঙালিয়ানা আছে। শাশুড়ি, পুত্রবধূর কূটকচালি নয়। ভ্যালুজ আছে। খুব পজিটিভ গল্প। বেনে বাড়ির গল্প। লাবণ্য, মানে এই চরিত্রটি সকললে নিয়ে থাকতে পছন্দ করে। মিষ্টি শাসন, তাকে কেউই উপেক্ষা করতে পারে না। এখন তো সকলে নিউক্লিয়ার হতে চাইছে। কিন্তু এখানে পরিবারকে ধরে রাখার প্রয়াস রয়েছে।”

২০২১-এর বিধানসভা নির্বাচনে বিজেপির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন পাপিয়া। জয়ী হননি বটে, কিন্তু রাজনীতির ময়দান ছেড়ে চলে যেতে রাজি নন তিনি। ফলে অভিনয়ের পাশাপাশি রাজনৈতিক কাজ সমান ভাবে চালিয়ে যাবে বলে জানালেন।

পাপিয়ার কথায়, “পরাজয় লোকে ভাবছে। কিন্তু পরাজয় অর্থাৎ পরে জয়। এখন নয়, পরে তো জয় হবেই। অনেকে বলছেন, জয়ী হইনি বলে আবার অভিনয় করছি। আমাকে তো অভিনয় করতে কেউ বারণ করেননি। আর আমাদের দেশে রবীন্দ্রনাথকে কটূ কথা শুনতে হয়েছে। লোকে বলেছে, নোবেল কিনতে কত পয়সা লাগে বলো তো? স্বামীজিকে অপমান করা হয়েছে। উত্তমকুমারকে ইন্দ্রপুরী স্টুডিও থেকে বের করা দেওয়া হয়েছিল। ফলে এ সব নিয়ে আমি ভাবি না। ভদ্র মানে ভীরু, নিরীহ মানেই দুর্বল, তা তো নয়। কথা তো বলতে হবে। সমাজের জন্য কথা আমি বলব।”

পাপিয়া অধিকারী ছাড়াও এই নতুন ধারাবাহিকে কৌশিক বন্দ্যোপাধ্যায়, তিতিক্ষা দাস, আদিত্য বক্সির অভিনয় দেখবেন দর্শক। পাপিয়া আরও জানান, শাশুড়ি-বৌমার যে ধরনের গল্প টেলিভিশনে দেখতে দর্শক অভ্যস্ত, তাঁদের গল্প সেই চলতি ধারণা থেকে একেবারেই আলাদা।

আরও পড়ুন, মেকআপ আর্টিস্ট মানালি এবং দেবলীনা, মডেল সম্রাট! হচ্ছেটা কী?