Shruti Haasan: ‘গুরুতর অসুস্থ শ্রুতি হাসপাতালে ভর্তি’, ভক্তদের এই মন্তব্যের পাল্টা হিসেবে কী দিলেন অভিনেত্রী?

Viral Post: এক একটি ওয়েব পোর্টালে খবর উঠে আসতে দেখা যায় যে, গুরুতর অসুস্থ শ্রুতি। তিনি নাকি হাসপাতালে ভর্তি ভর্তমানে। যার ফলে খুব স্বাভাবিকভাবেই ভাইরাল হয়েছিল শ্রুতির এই খবর।

Shruti Haasan: 'গুরুতর অসুস্থ শ্রুতি হাসপাতালে ভর্তি', ভক্তদের এই মন্তব্যের পাল্টা হিসেবে কী দিলেন অভিনেত্রী?
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2022 | 5:30 PM

সোশ্যাল মিডিয়ার দাপটে এখন কোনও খবরই চাপা থাকে না। রাতারাতি যে কোনও তথ্যই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে। কেউ তথ্য যাচাই করে দেখেন, কেউ আবার তা না বুঝেই আগে শেয়ার করে বসেন। যার ফলে অধিকাংশ সময়ই সৃষ্টি হয় ভুল বোঝাবুঝি। একাধিকবার এমন পরিস্থিতির শিকার হতে হয়েছে সেলেবদেরও। কখনও সামনে উঠে আসে সমাজের নানা স্তরের ভুল খবর, খুল ভিডিয়ো। এবার তেমনই এক খবরের জেরে বেজায় অস্বস্তিতে অভিনেত্রী শ্রুতি হাসান। সম্প্রতি অভিনেত্রী তাঁর পিসিওএস-এর সমস্যা নিয়ে নানা পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। আর এই পোস্ট হওয়া মাত্রই তা মুহূর্তে ভাইরাল নেট দুনিয়ার পাতায়। তবে খবর এখানেই থেকে থাকে না।

এক একটি ওয়েব পোর্টালে খবর উঠে আসতে দেখা যায় যে, গুরুতর অসুস্থ শ্রুতি। তিনি নাকি হাসপাতালে ভর্তি ভর্তমানে। যার ফলে খুব স্বাভাবিকভাবেই ভাইরাল হয়েছিল শ্রুতির এই খবর। উদ্বেগ ছড়িয়েছিল ভক্তমহলে। যা দেখা মাত্রই এবার আর চুম থাকলেন না অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি স্পষ্ট করে দিলেন খবরের সত্যতা। তিনি একটি সমস্যায় ভুগছেন ঠিকই, তাবে তার জন্য তাঁকে অসুস্থ বলা চলে না। তিনি এখন হায়দ্রাবাদে ছবির কাজ নিয়ে বেজায় ব্যস্ত রয়েছেন।

একের পর এক ছবির কাজ চলছে, ফলে তিনি এখন যে হাসপাতালে কোনও মতেই নেই তা স্পষ্ট, পাশাপাশি এও স্পষ্ট যে তিনি এখন অসুস্থও নয়। শ্রুতি আরও জানান, কয়েকটা সাইটের মাধ্যমে তিনি লক্ষ্য করেছেন এই খবর ছড়িয়ে পড়েছে। এই পোস্টের মাধ্যমে একটা বিষয় শ্রুতির কাছে স্পষ্ট যে পুরো পোস্টটা না পড়েই খবর তৈরি। তাই ভক্তদের উদ্দেশ্যে তিনি জানান, যে তিনি সুস্থই আছেন। সকলে যেন এই ধরনের খবরে কান না দেন।