Sonam Kapoor: ছেলেকে স্তন্যপান করানোর ছবি দিলেন সোনম, ভাঙলেন ট্যাবু

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: বিহঙ্গী বিশ্বাস

Updated on: Oct 15, 2022 | 7:30 PM

Sonam Kapoor Baby: দু'দিন আগেই অনুষ্ঠিত হয়েছে করওয়া চৌথ। স্বামীর মঙ্গল কামনায় এই দিন স্ত্রীরা উপবাস করেন। বলিউডে তারকাদের অনেকেই তা করে থাকেন। ব্যতিক্রমী নন সোনমও।

Sonam Kapoor: ছেলেকে স্তন্যপান করানোর ছবি দিলেন সোনম, ভাঙলেন ট্যাবু
ছেলেকে স্তন্যপান করানোর ছবি দিলেন সোনম, ভাঙলেন ট্যাবু

প্রকাশ্যে সন্তানকে স্তন্যপান করানো নিয়ে সমাজে আজও রয়েছে নানা ট্যাবু। রয়েছে পক্ষে-বিপক্ষে নানা মতবাদও। এবার সেই ট্যাবুই ভাঙলেন সোনম কাপুর। শুধু স্তন্যপানই নয়, সেই ছবি শেয়ার করলেন সামাজিক মাধ্যমে। কোলে একরত্তি, তাঁকে যত্নে স্তন্যপান করাচ্ছে অভিনেত্রী। অন্যদিক তাঁকে মেকআপ করাচ্ছে তাঁর টিম। হাজার হোক, তিনি যে মা। সন্তানের খিদে পেলে হাজার ব্যস্ততার মধ্যেও যে তৈরি থাকতেই হবে তাঁকে।

দু’দিন আগেই অনুষ্ঠিত হয়েছে করওয়া চৌথ। স্বামীর মঙ্গল কামনায় এই দিন স্ত্রীরা উপবাস করেন। বলিউডে তারকাদের অনেকেই তা করে থাকেন। ব্যতিক্রমী নন সোনমও। তবে স্বামী আনন্দ আহুজা চান না স্ত্রী উপোস করে থাকুক। সে কারণ ভরপেটে পালন করেন উৎসব। বাবা অনিল কাপুরের বাড়িতে আবার প্রতি বছর মহাধুমধামে আয়োজিত হয় এই বিশেষ দিন। স্বামী অথবা সঙ্গীকে সঙ্গে করে বলিউডে সুন্দরীরাও হাজির হন সেখানে। এবারেও যেমন এসেছিলেন শিল্পা শেট্টি, রবিনা টন্ডনেরা। সদ্য সন্তান হওয়ার আপাতত মুম্বইয়ে অনিল কাপুরের কাছেই রয়েছেন সোনম। এবার করওয়া চৌথের অনুষ্ঠানের যাবতীয় দায়িত্ব ছিল তাঁর কাঁধেই। ছেলে সামলে তিনিও তৈরি হয়ে নিয়েছেন সময় করে। আর সেই সাজগোজের ছবিই যখন শেয়ার করেছেন সোনম সেই ছবিতেই দেখা গিয়েছে একদিকে ছেলে কোলে স্তন্যপান করাচ্ছেন মা, অন্যদিকে করওয়া চৌথ পার্টির জন্য তাঁকে তৈরি করছেন তাঁর টিম। ছবি শেয়ার করে সোনম লিখেছেন, “আমার আসল দুনিয়ার কাছে ফিরে ভাল লাগল। তৈরি হলাম, মানুষদের সঙ্গে দেখা হল। আমার বাড়ি এসে বেশ ভাল লাগছে। মুম্বইকে ভালবাসি। সব দাগ নিয়েও তোমার মধ্যে যে ম্যাজিক রয়েছে তা আমার সবচেয়ে প্রিয়।”

সোনমের এই ছবি নিয়ে হতেই পারত ট্রোলিং। কিন্ত তা হয়নি। সদ্য মা’কে শুভেচ্ছা জানিয়েছেন সকলেই। স্বামী আনন্দও স্ত্রীর প্রশংসায় একেবারে পঞ্চমুখ। কথায় বলে, ‘যিনি রাঁধেন তিনি চুলও বাঁধেন’। নেটিজেনদের মতে এই প্রবাদেরই সঠিক উদাহরণ হলেন সোনম কাপুর। এই বছরই অগস্ট মাসে মা হন সোনম। জন্ম হয় ছেলে বায়ুর। সেই সুখবর দিয়ে লিখেছিলেন, “২০ অগস্ট, আমরা আমাদের পুত্র সন্তানকে স্বাগত জানিয়েছি। চিকিৎসক, নার্স, বন্ধু ও পরিবারের সব সদস্যকে ধন্যবাদ জানাতে চাই। এই গোটা সময়টায় আপনারাই আমাদের পাশে ছিলেন। এটা কেবলই একটা শুরু। আমরা জানি এর পর আমাদের জীবনটা পুরোপুরি পাল্টে যাবে।” সত্যিই যেন পাল্টে গিয়েছে জীবন। দায়িত্ব বেড়েছে অনেকটাই।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla