Sonam Kapoor: প্রেগন্যান্সির শেষ পর্যায়ে এসে বিপাকে সোনম, দেখা দিল কোন জটিলতা?

Sonam Kapoor: মা হতে আর বেশিদিন বাকি নেই। এর মধ্যে শরীরে দেখা গিয়েছে জটিলতা।

Sonam Kapoor: প্রেগন্যান্সির শেষ পর্যায়ে এসে বিপাকে সোনম, দেখা দিল কোন জটিলতা?
বিপাকে সোনম
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Aug 05, 2022 | 12:14 PM

প্রেগন্যান্সির শেষ পর্যায়ে পৌঁছে গিয়েছেন সোনম কাপুর। মা হতে আর বেশিদিন বাকি নেই। এর মধ্যে শরীরে দেখা গিয়েছে জটিলতা। প্রেগন্যান্সি জার্নি যাঁদের মধুর বলে মনে হয় তাঁদের জন্য এক ছবি শেয়ার করলেন সোনম। বুঝিয়ে দিলেন এই মুহূর্তে ঠিক কোন কোন অবস্থার মধ্যে দিয়ে যেতে হচ্ছে তাঁকে।

বালিশের উপর উঁচু করে রাখতে হয়ে দুই পা। পা ফুলে ঢোল। সেই ছবিই শেয়ার করে সোনম লিখেছেন, “প্রেগন্যান্সি মোটেও সবসময় সুখকর নয়”। এ বছর মার্চ মাসেই প্রথম মা হওয়ার কথা প্রকাশ্যে এনেছিলেন সোনম। এর পর থেকেই ইনস্টাগ্রামে নিজের প্রেগন্যান্স জার্নির নানা ছবি শেয়ার করে চলেছেন তিনি। গিয়েছিলেন বেবিমুনেও। সঙ্গে ছিলেন স্বামী আনন্দ আহুজা। দিন কয়েক আগে স্বামীর জন্মদিনে তাঁর জন্য এক মিষ্টি চিঠি লিখেছিলেন সোনম। লিখেছিলেন, “বর, তুমি বড়ই দয়ালু। জীবনে নিশ্চয়ই এমন কিছু করেছি যে কারণে তোমার থেকেই এই নিঃশর্ত ভালবাসা পেয়ে যাচ্ছি। কেউ তোমার মতো নয়, কেউ হবেও না।” এখানেই না থেমে তিনি আরও যোগ করেছিলেন, “তুমি সবচেয়ে সেরা বাবা হতে চলেছ”।

তবে শুধু সোনম নন। এই মুহূর্তে বলিপাড়ার বেশ কিছু অভিনেত্রী মা হতে চলেছেন। তালিকায় প্রথমেই রয়েছেন আলিয়া ভাট। অন্তঃসত্ত্বা অবস্থাতে সোনম বিশ্রাম নিলেও আলিয়া কিন্তু কাজ চালিয়েই যাচ্ছেন। ছবির প্রচার থেকে শুরু করে প্রথম হলিউড ছবির শুটিং– কিছুই যেন বাদ নেই তাঁর। অন্যদিকে নিজে ঘোষণা না করলেও জানা গিয়েছে, বিপাশা বসুও নাকি মা হতে চলেছেন। কিছুদিন আগে রটেছিল করিনা কাপুর খান ও ক্যাটরিনা কাইফের মা হওয়ার গুঞ্জনও। যদিও করিনা জানিয়ে দিয়েছেন তিনি ওজন বৃদ্ধি করেছেন। মা হচ্ছেন না। জানিয়েছিলেন, তিনি মোটেও মেশিন নন। তবে ক্যাটরিনা এই গুঞ্জন নিয়ে মুখ খোলেননি। সে যাই হোক, আপাতত দুই কাপুর পরিবারেই ভরপুর। সেখানে যে আসতে চলেছে নতুন অতিথি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla