‘আমি মানুষ খেকো নই’, জিতেন্দ্রর সঙ্গে রাত-কাটানোর খবর রটতেই চটলেন শ্রীদেবী

Sridevi Controversy: ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় সেই সময় এই জুটি। তবে জনপ্রিয়তার পিছু পিছু বহু গসিপও জায়গা করে নিতে থাকে সিনেদুনিয়ার অন্দর মহলে। যা নিয়ে সরাসরি প্রশ্ন করলে শ্রীদেবী উত্তর না দিয়ে এড়িয়ে যাননি।

'আমি মানুষ খেকো নই', জিতেন্দ্রর সঙ্গে রাত-কাটানোর খবর রটতেই চটলেন শ্রীদেবী
Follow Us:
| Updated on: Dec 30, 2023 | 3:11 PM

জিতেন্দ্র ও শ্রীদেবী, একে অন্যের সঙ্গে দীর্ঘ দিন কাজ করেছেন তাঁরা। ঝুলিতে হিট ছবির সংখ্যা নেহাতই কম নয়। ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় সেই সময় এই জুটি। তবে জনপ্রিয়তার পিছু পিছু বহু গসিপও জায়গা করে নিতে থাকে সিনেদুনিয়ার অন্দর মহলে। যা নিয়ে সরাসরি প্রশ্ন করলে শ্রীদেবী উত্তর না দিয়ে এড়িয়ে যাননি। জিতেন্দ্রকে নিয়ে প্রশ্ন করতে তিনি উত্তর দিলেন, ”তিনি দারুণ মানুষ। আমি কোনওদিন ভুলব না প্রথম দিনে আমাকে উনি ঠিক কতটা সাহায্য করেছিলেন। আমি ভীষণ চিন্তায় ছিলাম। কারণ হিন্দি আমার কাছে নতুন ভাষা। এর আগে আমার একটা হিন্দি ছবি চলেনি। কিন্তু জিতু আমায় সাপোর্ট করেছিল। সেই আত্ম বিশ্বাসটা আমার দরকার ছিল। তিনি আমায় সংলাপ মুখোস্থ করতেও সাহায্য করেছিলেন। যতটা সম্ভব ততটাই পাশে থেকেছিলেন আমায় সহজ বোধ করানোর জন্য।”

তবে জল্পনা এখানেই শেষ হয় না। পাশাপাশি শোনা যায় আরও খবর। তিনি ও জিতেন্দ্র নাকি একই হোটেলে একসঙ্গে এক ঘরে ছিলেন। এই ঘর যখন বলিউডের অন্দরমহলে ঝড় তুলেছে, ঠিক সেই সময় শ্রীদেবী জানিয়েছিলেন, ”আমি অনেক কথাই শুনতে পাচ্ছি। আমায় নিয়ে অনেক কথাই হচ্ছে। তবে আমি খুব সহজ সরল মেয়ে। বোকা নই। এমন কিছুই হয়নি। আমরা কেউ কারও ঘরে যাইনি। এমনকি বাড়িতেও কেউ কারও আসি না। আমি মানুষ খেকো নই। এমন কিছুই ঘটেনি” বলে সাফ জানিয়ে দেন শ্রীদেবী। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল শ্রীদেবীর সেই সাক্ষাৎকার। যা নিয়ে এখনও চর্চা তুঙ্গে। বলিউডের অন্দরমহলে শ্রীদেবীকে নিয়ে বহু খবর চর্চার কেন্দ্রে জায়গা করে নিয়েছে। তবে তাঁর সাফল্য ও স্টারডার্মের কাছে কিছুই স্থায়ী হয়নি। শ্রীদেবী তাই আজও বলিউডের অন্যতম সেলেবডিভা।