Bunty Aur Babli 2: সইফ, রানি, সিদ্ধান্ত… তাক লাগানো লুকে ‘বান্টি ও বাবলি ২’-এর চরিত্ররা?

ছবিতে তারকাদের লুক প্রকাশ্যে এসেছে। নজরকাড়া সেই লুক নিয়ে আলোচনা চলছে বিস্তর।

Bunty Aur Babli 2: সইফ, রানি, সিদ্ধান্ত... তাক লাগানো লুকে 'বান্টি ও বাবলি ২'-এর চরিত্ররা?
'বান্টি অউর বাবলি ২'
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2021 | 9:18 PM

প্রথম ছবিতে রানি মুখোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছিলেন অভিষেক বচ্চন। ২০০৫ সালে মুক্তি পেয়েছিল ‘বান্টি অউর বাবলি’। দুই চোরের গল্প বলেছিল ছবি। ছবির সিক্যুয়েল তৈরি হচ্ছে। তাতে অভিষেকের জায়গায় অভিনয় করছেন সইফ আলি খান। অর্থাৎ, ‘হাম তুম’ ছবির হিট জুটি অভিনয় করছে ‘বান্টি অউর বাবলি ২’তে। এই দুই তারকার সঙ্গে অভিনয় করছেন বর্তমান প্রজন্মের দুই অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী ও শর্বরী। নভেম্বরের ১৯ তারিখ মুক্তি পাবে ছবিটি।

ছবিতে তাঁদের লুক প্রকাশ্যে এসেছে। নজরকাড়া সেই লুক নিয়ে আলোচনা চলছে বিস্তর। ট্রেলার দেখলে বোঝা যায়, সিদ্ধান্ত ও শর্বরী নকল বান্টি-বাবলি সেজে চুরি করতে থাকে। সকলের চোখে ধুলো দিতে থাকে। যে কোনও চুরির পর তারা ছেড়ে যায় আসল বান্টি-বাবলির আইকনিক চিহ্ন। এই খবর পেয়ে আসল বান্টি-বাবলি তাদের শাস্তি দেওয়ার কথা ভাবতে থাকে।

View this post on Instagram

A post shared by Taran Adarsh (@taranadarsh)

‘বান্টি আউর বাবলি ২’ নিয়ে উত্তজনা তুঙ্গে। প্রযোজক আদিত্য চোপড়াও যথেষ্ট আশাবাদী। ‘বান্টি আউর বাবলি ২’ আক্ষরিক অর্থে ‘বিগ টিকিট মুভি’। কোভিড পরিস্থিতিতে হলে দর্শক টানতে এই রকমই একটা ‘বিগ টিকিট মুভি’-র জন্য অপেক্ষা করছিলেন প্রযোজক এবং সিনেমা হলের মালিকরা। ‘বান্টি আউর বাবলি ২’ নিখাদ পপকর্ণ-মুভি বলে মনে করছেন নির্মাতারা। আদিত্য চোপড়া বেশ আশাবাদী এই ছবি সিনেমা হলে দর্শক টানবে। আশায় বুক বেঁধেছেন তিনি। কিন্তু সেই আশায় বার বার জল ঢেলেছে করোনা। শেষমেশ ছবি মুক্তি পেতে চলেছে।

আরও পড়ুন: Shahrukh Khan: শাহরুখের পোশাকে পাকিস্তানি যোগ, নতুন বিজ্ঞাপনে ট্রেন্ডিং কিং খান