Jacqueline-Sukesh: সুকেশ মামলায় এবার জ্যাকলিনের ঘনিষ্ঠ স্টাইলিস্টকে ডেকে পাঠানো হল, কী বললেন তিনি?

Jacqueline-Sukesh: আত্মপক্ষ সমর্থনে অভিনেত্রী পিএমএলএ-এর কর্তৃপক্ষের কাছে একটি আবেদন করেছিলেন যেখানে তিনি বলেছিলেন, "দুর্ভাগ্যবশত ইডি-র পদ্ধতিটি অত্যন্ত যান্ত্রিক এবং অনুপ্রাণিত বলে মনে হচ্ছে৷

Jacqueline-Sukesh: সুকেশ মামলায় এবার জ্যাকলিনের ঘনিষ্ঠ স্টাইলিস্টকে ডেকে পাঠানো হল, কী বললেন তিনি?
এবার জ্যাকলিনের স্টাইলিস্টকে ডেকে পাঠানো হল সাক্ষী হিসেবে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 23, 2022 | 3:16 PM

এবার দিল্লি পুলিশের অর্থনৈতিক অপরাধ শাখা ডেকে পাঠালো জ্যাকলিন ফার্নান্ডেজের স্টাইলিস্ট লিপাক্ষী এলাওয়াদিকে। জ্যাকলিনকে দিল্লি পুলিশের অর্থনৈতিক অপরাধ শাখার জিজ্ঞাসাবাদ করার পরে, কনম্যান সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি টাকার অবৈধ তোলাবাজি মামলায় লিপাক্ষীও জড়িত আছেন কি না বা এই বিষয়ে তিনি কতটা জানেন, তা নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল। কে এই লিপাক্ষী এলাওয়াদি? অতীতে বলিউড অভিনেত্রীকে স্টাইল করেছেন লিপাক্ষী। পুলিশ এও জানতে চায় জ্যাকলিন কতটা জড়িয়ে কনম্যান সুকেশের সঙ্গে, সেই সম্পর্কে তিনি কী কী জানেন।

এলাওয়াদি তাঁর বিবৃতিতে জ্যাকলিন  এবং সুকেশ সম্পর্কে বেশ কিছু তথ্য প্রকাশ করেছেন। পুলিশের একজন আধিকারিক পিটিআইকে এই বিষয়ে বলেছেন, “ফার্নান্ডেজের পছন্দের ব্র্যান্ড এবং পোশাকের ধরন সম্পর্কে জানতে সুকেশ গত বছর এলাওয়াদির সঙ্গে যোগাযোগ করেছিলেন। তিনি তাঁর কাছ থেকে পরামর্শ নেন এবং টাকা দেন। লিপাক্ষীর কাছ থেকে ৩ কোটি টাকা দিয়ে জ্যাকলিনের পছন্দের পোশাক কিনেছিলেন কনম্যান সুকেশ। এলাওয়াদি চন্দ্রশেখরের থেকে প্রাপ্ত পুরো অর্থই জ্যাকলিনের উপহার কেনার জন্য ব্যয় করেছিলেন বলেই দাবি করেন।  লিপাক্ষী এলাওয়াদি আরও জানিয়েছেন যে চন্দ্রশেখরের গ্রেপ্তারের খবর প্রকাশিত হওয়ার পরে, জ্যাকলিন তাঁর সঙ্গে সব  সম্পর্কচ্ছেদ করেছিলেন।

গত মাসে যখন এনফোর্সমেন্ট ডিরেক্টরেট এই মামলায় তাঁদের চার্জশিট দেয় তখন তাঁরা জ্যাকলিনকে আসামি হিসেবে অভিযুক্ত করেন। তাঁর আত্মপক্ষ সমর্থনে অভিনেত্রী পিএমএলএ-এর কর্তৃপক্ষের কাছে একটি আবেদন করেছিলেন যেখানে তিনি বলেছিলেন, “দুর্ভাগ্যবশত ইডি-র পদ্ধতিটি অত্যন্ত যান্ত্রিক এবং অনুপ্রাণিত বলে মনে হচ্ছে। আবেদনে আরও বলা হয়েছে যে সুকেশের কাছ থেকে উপহার পাওয়া অন্যান্য সেলিব্রিটিরা যখন সাক্ষী হিসেবে গণ্য হলেন, তখন জ্যাকলিনকে অভিযুক্ত হিসাবে উল্লেখ করা হল। এটি স্পষ্টতই তদন্ত কর্তৃপক্ষের পক্ষ থেকে একটি খারাপ, উদ্দেশ্যপ্রণোদিত এবং পক্ষপাতদুষ্ট দৃষ্টিভঙ্গি দেখায় যা উপেক্ষা করা যায় না।”