Shahrukh Khan Birthday: অনন্যা, শানায়া নয়; সুহানার জীবনের সবচেয়ে ‘বেস্ট’ বন্ধু তাঁর বাবা শাহরুখ খান

Suhana Khan: শাহরুখের তিন সন্তানের মধ্য়ে একমাত্র তাঁর কন্যা সুহানাই তাঁর লেগাসি বয়ে নিয়ে যাচ্ছেন। তিনিও বাবার মতোই অভিনয়কে পেশা হিসেবে বেছে নিয়েছেন।

Shahrukh Khan Birthday: অনন্যা, শানায়া নয়; সুহানার জীবনের সবচেয়ে 'বেস্ট' বন্ধু তাঁর বাবা শাহরুখ খান
Follow Us:
| Edited By: | Updated on: Nov 02, 2022 | 4:44 PM

আজ শাহরুখ খানের ৫৭তম জন্মদিন। ভাল দিনে সবচেয়ে সুন্দর শুভেচ্ছা বার্তা শাহরুখ পেয়েছেন তাঁর কন্যা সুহানার থেকেই। ভাই আরিয়ান ও নিজের একটি ছোটবেলার ছবি সুহানা শেয়ার করেছেন সোশ্য়াল মিডিয়ায়। পোস্টে বাবাকে ‘বেস্ট ফ্রেন্ড’ বলেছেন সুহানা।

View this post on Instagram

A post shared by Suhana Khan (@suhanakhan2)

ইনস্টাগ্রামে সুহানা লিখেছেন, “বেস্টটেস্ট ফ্রেন্ড, তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা জানাই। আমি তোমাকেই সবচেয়ে বেশি ভালবাসি।” সেই সঙ্গে একটি হার্ট ইমোজিও শেয়ার করেছেন শাহরুখ। যে ছবি সুহানা শেয়ার করেছেন, তাতে দেখা যাচ্ছে বাবার গালে চুম্বন এঁকে দিচ্ছেন আরিয়ান-সুহানা। সন্তানের থেকে আদর পেয়ে শাহরুখও খুশি।

View this post on Instagram

A post shared by Suhana Khan (@suhanakhan2)

তিন সন্তান – আরিয়ান, সুহানা ও আব্রামের সঙ্গে দারুণ বন্ধুত্ব ও সম্পর্ক কিং খানের। বলিউডে সুহানার ডেবিউ ছবি ‘দ্য আর্চিজ়’ মুক্তি পাবে নেটফ্লিক্সে। বিষয়টি নিয়ে দারুণ এক্সাইটেড শাহরুখ। তিন সন্তানের মধ্যে আপাতত সুহানাই বাবার মতো অভিনয়কে পেশা হিসেবে বেছে নিয়েছেন। তিনি লেখাপড়াও করেছেন অভিনয় নিয়েই। নিউ ইয়র্ক থেকে পাশ করেছেন অ্যাক্টিংয়ে। দেশে ফিরেই বলিউডের প্রথম প্রজেক্ট পেয়েছেন জ়োয়া আখতারের নির্দেশনায়। সেই ছবিতে আছেন অমিতাভ বচ্চনের নাতি আগস্থ্য এবং বনি কাপুর, শ্রীদেবীর কন্যা সুহানা খান।

View this post on Instagram

A post shared by Suhana Khan (@suhanakhan2)

মেয়ের অভিনয়ে ইচ্ছা দেখে অনেক আগেই একটি সাক্ষাৎকারে শাহরুখ বলেছিলেন, “একমাত্র আমার কন্যাই আমার লেগাসি বয়ে নিয়ে যাবে”।